রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বীরতারা ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন চেয়ারম্যান পদপ্রার্থী আজিম খান -দৈনিক বাংলার অধিকার

ফরহাদ হোসেন জনি, মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ / ২১৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১, ১:৩৩ পূর্বাহ্ণ

সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বীরতারা ইউনিয়নে বিভিন্ন গ্রামে চলছে ব্যাপক আয়োজন। আর এই আয়োজন উপভোগ করতে পূজা মন্ডপ পরিদর্শন করলেন সাবেক সভাপতি শ্রীনগর থানা ছাত্রলীগ, সাবেক সভাপতি শ্রীনগর কলেজ ছাত্রলীগ, বীরতারা ইউনিয়ন এর স্বনামধন্য বর্তমান চেয়ারম্যান ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন এ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ আজিম খান।

এ বছর বীরতারা ইউনিয়নে ৯ টি মন্দিরে শারদীয় দূর্গা পূজার আয়োজন করা হয়। বৃহস্পতিবার দুপুর থেকে ইউনিয়নের বিভিন্ন মন্দির পরিদর্শনে যান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, বীরতারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ফজলুল করিম মাস্টার ও আওয়ামী অঙ্গসংগঠনের ব্যাক্তবর্গ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!