রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা-মা- দৈনিক বাংলার অধিকার

মো: মাসুদ রানা,কচুয়া প্রতিনিধি  / ৫৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১, ৯:৩৬ অপরাহ্ণ

কচুয়ায় রাছেল (২৬) নামের এক মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা ও মা। সে উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের দারাশাহী তুলপাই গ্রামের জাফর আলী হাজী বাড়ির শাহ আলমের ছেলে। এ ঘটনায় ফৌজদারী কার্যবিধি ১৫১ ধারায় তার বিরুদ্ধে কচুয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।
জানা যায়, মাদকাসক্ত রাছেল বিভিন্ন সময় মাদকের টাকার জন্য মা রাশেদা বেগম, বাবা শাহআলমসহ বোনের উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছিল। সোমবার সন্ধ্যায় মাদকের টাকার জন্য চরম ক্ষীপ্ত হয়ে উঠে। এমনি অবস্থায় রাছেলের বাবা ও মা স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে আটক করে খবর দিয়ে পুলিশে সোপর্দ করে।
কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, রাছেলের বিরুদ্ধে কচুয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে। গতকাল মঙ্গলবার তাকে কোর্টে সোপর্দ করার মধ্য দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!