রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগের মতবিনিময় -দৈনিক বাংলার অধিকার

মো: মাসুদ রানা,কচুয়া ॥ / ১৭০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১, ১০:০০ অপরাহ্ণ

চাঁদপুরের কচুয়া উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেঘদাইর ও বাঁচাইয়া গ্রামের মানুষের সাথে মতবিনিময় করেছেন, ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ। ৮ অক্টোবর শুক্রবার বিকেলে ইউনিয়নের মেঘদাইর মাদ্রাসা মাঠে বিভিন্ন শ্রেণী পেশার লোকদের সাথে এ মতবিনিময় সভা করা হয়।
সাবেক ইউপি সদস্য আবুল কাসেম পাটোয়ারীর সভাপতিত্বে ও ইব্রাহিম মজুমদারের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান মো. ইমাম হোসেন সোহাগ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক অধ্যক্ষ মাওলানা এ.কে.এম রুহুল আমিন রুশদি, ইউপি সদস্য আব্দুল মান্নান মনু, লাকি বেগম, সমাজসেবক গোলামুর রহমান ও মাওলানা মো. জসিম উদ্দিন।
এছাড়া আরো বক্তব্য রাখেন, ইঞ্জি. আবুল কালাম আজাদ, এ্যাডভোকেট ইমরান হোসেন, মো. শাহজালাল পাটোয়ারী, রাজিব মজুমদার, জাহাঙ্গীর আলম ও রশির উল্যাহ প্রমুখ।
এসময় মেঘদাইর বাজার কমিটির সভাপতি হাজী আব্দুল মতিন,হাফেজ নুরুল ইসলাম ও রেদোয়ান মাসুদসহ ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগের সমর্থনে ৪নং পালাখাল মডেল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শত শত নারী-পুরুষ এ মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

কচুয়া: কচুয়ার মেঘদাইর গ্রামে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন, ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!