রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় ভাগ্নিকে ধর্ষণ করে গর্ভপাত ॥ র‌্যাবের হাতে মামাসহ আটক দুই- দৈনিক বাংলার অধিকার

মো: মাসুদ রানা,কচুয়া প্রতিনিধি / ২৫৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১, ৭:৫৯ অপরাহ্ণ

কচুয়ায় ভাগ্নিকে একাধিকবার ধর্ষণ করায় মামা শিপন হোসেন (১৯) ও তার সহযোগিকে মফিজুল ইসলাম (৩৫) কে আটক করেছে র‌্যাব-১১। এমন চাঞ্চল্যকর ঘটনাটি চাঁদপুর জেলার কচুয়া থানাধীন জুনাসার এলাকায় ঘটে।
জানা গেছে, কচুয়া উপজেলার জুনাসার গ্রামের শিপন হোসেন গত বছরের অক্টোবর মাস হতে জানুয়ারি মাস পর্যন্ত বিভিন্ন সময়ে তার ১৪ বছরের আপন ভাগ্নিকে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার জোরপূর্বক ধর্ষন করে। বিভিন্ন সময়ে ধর্ষনের ফলে মেয়েটি গর্ভবতী হয়ে পড়ে।
বিষয়টি প্রথমে ভিকটিমের মা বুঝতে পেরে তার আপন ভাই মফিজুল ইসলামকে জানালে সে বিষয়টি কারো কাছে প্রকাশ করতে নিষেধ করে এবং কাউকে জানালে ভিকটিমের পরিবারকে সমাজ থেকে বিতাড়িত করে দিবে বলে ভয়-ভীতি দেখায়। এরই মধ্যে মফিজুল ইসলাম ভিকটিমের পরিবারকে কুমিল্লার লাকসামে একটি ভাড়া বাড়িতে জোরপূর্বক রেখে আসে এবং সেখানে থাকা অবস্থায় ̄ভিকটিমকে গর্ভপাত করানোর জন্য ̈জোরপূর্বক ঔষধ সেবন করায়। ঔষধ সেবনের ফলে গত ২৪ মে ভিকটিমের পেটে ব্যাথা শুরু হলে হাসপাতালে নেয়ার পথে ভিকটিম একটি মৃত সন্তান প্রসব করে। পরে মৃত বাচ্চাটিকে ধর্মীয় বিধান অনুসরণ না করে দাফন সম্পন্ন করা হয়।
অন্যদিকে মফিজুল ইসলাম বিষয়টি কাউকে না জানানোর জন্য ̈ভিকটিমের পরিবার ও ভিকটিমকে বিভিন্ন ভয়-ভীতি প্রদর্শন করতে থাকে এবং ধর্ষক শিপন হোসেনকে আত্মগোপনে রাখে। ভিকটিমের মা বিষয়টি স্থানীয় লোকজনকে জানিয়ে সামাজিক ভাবে কোন প্রতিকার না পেয়ে বিষয়টি র‌্যাব-১১কে অবহিত করে।
র‌্যাব বিভিন্ন তথ্য প্রমাণ সংগ্রহ করে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে কুমিল্লা জেলার লাকসাম থানার মুদাফফরগঞ্জ এবং চাঁদপুর জেলার শাহরাস্তি থানার বানিয়া দিঘীরপাড় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।
ওই সময়, ধর্ষণকারী শিপন হোসেন ও তার সহযোগী মফিজুল ইসলামকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব-১১।
প্রেস বিঞ্জপ্তিতে র‌্যাব-১১ এর উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তাদের অপরাধের বিষয়টি স্বীকার করেছেন। আসামীদের বিরুদ্ধে কচুয়া থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। ধর্ষনের মতো সামাজিক অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

কচুয়া : আটককৃত শিপন ও মফিজুল ইসলাম।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!