রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় যুবকের রহস্যজনক মৃত্যু -দৈনিক বাংলার অধিকার

মো: মাসুদ রানা,কচুয়া ॥ / ৭৫৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৪ অক্টোবর, ২০২১, ৫:২৯ অপরাহ্ণ

চাঁদপুরের কচুয়া উপজেলার শাসনপাড়া গ্রামে আইসক্রীম বিক্রেতা রুহুল আমিনের ছেলে অটোচালক মাসুদ (১৮) এর  রহস্যজনক লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় পুলিশ তার লাশ উদ্ধার করে  সোমবার ময়নাতদন্তের জন্য চাঁদপুরে মর্গে প্রেরন করেছেন। 

নিহত মাসুদের বাবা রুহুল আমিন ও মা সুমি বেগম বলেন, একই গ্রামের পাশ^বর্তী বাড়ির নবীর হোসেনের ছেলে শাওন এর সাথে পাওনা টাকা নিয়ে কয়েক দিন আগে মাসুদকে মারধর করে। ঘটনার দিন সকালে শাওন, মাসুদ কে নিজ বাড়ি থেকে ডেকে নেয়। পরে বিকালে শাসনপাড়া রাস্তার পূর্ব পাশে রেনু পাটওয়ারীর পুকুরে তার লাশ স্থানীয়রা দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কচুয়া থানার এসআই মো. আরিফ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সুরাতাল রিপোর্ট তৈরি করে লাশ মর্গে প্রেরন করে।
নিহতের ভাই শাহীন হোসেন,হাবিব,মহসিন ও বোন মরিয়ম সহ এলাকাবাসী বিষয়টি তদন্তপূর্বক প্রকৃত রহস্য উদঘাটনের দাবি জানিয়েছেন।
স্থানীয়রা জানান, মাসুদ এলাকায় বিভিন্ন গাছ-গাছালি কর্তন ও অটো রিক্সা চালিয়ে তার অসহায় পরিবারের হাল ধরেছেন। মাসুদকে হত্যা করা হয়েছে নাকি অন্যকিছু। এ মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন করে ন্যায় বিচার দাবি জানিয়েছেন তারা।
এদিকে অভিযুক্ত যুবক শাওনের মা মরিয়ম বেগম ছেলে শাওনের কাছে পাওনা টাকা ও ঝগড়ার বিষয়টি অস্বীকার করে বলেন, শুনেছি রবিবার একই গ্রামের প্রবাসী আলমগীর হোসেনের স্ত্রী তুলামতি বেগমের গরু গোসল করাতে গিয়ে রেনু পাটওয়ারীর পুকুরের পাড়ে পানিতে পড়ে মাসুদ মৃগিরোগে মারা যায়।
অপর দিকে নিহত মাসুদের বাবা রুহুল আমিন মোল্লা বাদী হয়ে কচুয়া থানায় একজনের নাম উল্লেখ ও ৩/৪জনকে অজ্ঞাত আসামী করে একটি এজাহার দায়ের করেছেন। যার নং- ০২ (১০),২০২১ইং।
কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, মৃত্যুর বিষয়টি রহস্যজনক। লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরন করা হয়েছে এবং ক্ষতিগ্রস্থ পরিবার থানায় মামলা দায়ের করেছেন।

কচুয়া: কচুয়ার শাসনপাড়া গ্রামে নিহত মাসুদের পরিবারের সদস্যরা,ইনসেটে নিহত মাসুদ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!