শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিরামপুরে এক ভিক্ষুক কে পরনের লুঙ্গি গলায় পেচিয়ে হত্যা করল দুর্বৃত্তরা- দৈনিক বাংলার অধিকার

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি / ১০৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৯ আগস্ট, ২০২১, ৯:০৭ অপরাহ্ণ

নিজের পরনের লুঙ্গি গলায় পেঁচিয়ে নির্মমভাবে বাবলু চন্দ্র (৪২) নামের এক ভিক্ষুককে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার দুপুরে দিনাজপুরের বিরামপুর উপজেলায় কেটরা ইউনিয়নের পাথহার এলাকা থেকে ওই ভিক্ষুকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত বাবলু ওই এলাকার দেউল গ্রামের অমূল্য রায়ের ছেলে। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।স্থানীয় জোতবানী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হোসেন জানান, বাবলু ভিক্ষাবৃত্তি করে চলে। প্রতিদিনই বাজারের সবজি কুড়িয়ে বাড়ি চলে যান। বাবলুর বাড়িতে মা, বাবা ও স্বামী পরিত্যক্তা এক বোন আছে। প্রায় ১০ বছর আগে স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। তখন থেকে পাগলপ্রায় বাবলু ভিক্ষা করে চলে।

চেয়ারম্যান আরো জানান, শনিবার সন্ধায় নিজ বাড়ি থেকে বাজারের উদ্দেশে রওনা হন। এরপর রাতে তিনি বাসায় ফেরেননি। আজ দুপুরে পাথহার এলাকায় রাস্তার পাশে একটি ঘাস জমির পাশে মরদেহ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, স্থানীয়দের খবরে নিহত বাবলু চন্দ্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। ওই ব্যক্তির পরনের লুঙ্গি গলায় পেঁচিয়ে তাকে হত্যা করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!