শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

খুলনার পাইকগাছায় অবৈধ স্থপনা উচ্ছেদ অভিযান-দৈনিক বাংলার অধিকার  

শেখ খায়রুল ইসলাম পাইকগাছা খুলনা প্রতিনিধি   / ৪৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৩ আগস্ট, ২০২১, ৮:৪৪ অপরাহ্ণ

 

 

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস, শোকের মাস।

 

পাইকগাছা পৌরসভার বাসস্টান্ড জিরো পয়েন্ট বাজার অভিমুখ প্রধান সড়ক ও ফুটপাতের উপর অবৈধ স্থপনা উপজেলা প্রশাসনের সহযোগিতায় উচ্ছেদ করেছেন পৌর কর্তৃপক্ষ।

 

সোমবার সকালে পৌরসভার প্যানেল মেয়র শেখ মাহবুবুর রহমান রঞ্জুর উপস্থিতিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম খালিদ হোসেন সিদ্দিকী অবৈধ স্থপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

এ সময় বাসস্টান্ড জিরোপয়েন্টে অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা উচ্ছেদ করা হয়। এসময় তিনি বলেন, রাস্তার পাশে বিভিন্ন দোকান গড়ে উঠেছে ।

অন্তরালে দোকান মালিকরা দোকানের সামনে অতিরিক্ত টিনের চাল দিয়ে নিজ দখলে রেখে ব্যবসা পরিচালনা করে আসছে।

রাস্তায় যানযট ও দূর্ঘটনার কবলে পড়ছে যানবাহন ও পথচারী দূর ঘটনার কারনেই এই অভিযান

বাজারে ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করায় তাদের উচ্ছেদ করে রাস্থা পরিস্কার রাখা হয়েছে ।

পৌর প্যানেল মেয়র শেখ মাহবুবুর রহমান জানান, কিছু অসাধু ব্যবসায়ী রাস্তার উপর টিনের বেড়া ও চাল দিয়ে দখল করে রাখে।

সাধারণ মানুষের যানমাল রক্ষায় ও সচ্ছ পৌরসভা গড়ার জন্য এ উচ্ছেদ অভিযান অব্যহত থাকবে। প্রথম দিন কিছু স্থপনা অপসরণ করে ও দোকান মালিকদের নিজ খরচে ভেঙ্গে ফেলার জন্য সতর্ক করে এসেছি। যদি তারা স্থাপনা ভেঙ্গে বা সরিয়ে নানেন তাহলে আগামিকাল থেকে বুলডুজারের মাধ্যমে ভেঙ্গে ফেলা হবে।

পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর সাংবাদিকদের বলেন, যেহেতু পৌরসভার কোন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাই সেহেতু উপজেলা সমন্নয় ও আইন শৃঙ্খলা মিটিংয়ে উত্থাপনের পর সমন্নয় ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!