শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পরীমনির মুক্তির জন্য শাহবাগে বড় সমাবেশ ডেকেছে ‘বিক্ষুব্ধ নাগরিকজন’-দৈনিক বাংলার অধিকার   

রনি হসান, ঢাকা থেকে / ৮০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১, ৫:০৯ অপরাহ্ণ

 

 

ঢাকাই চলচ্চিত্রের আ’লো’চি’ত নায়িকা পরীমনির একদিনের রি’মা’ন্ড মঞ্জুর করেছেন আ’দা’লত। বৃহস্পতিবার (১৯ আগস্ট) ঢাকা মহানগর হাকিম আতিকুল ই’স’লা’ম শুনানি শেষে এ রি’মা’ন্ড মঞ্জুর করেন।

এদিকে এ নায়িকার তৃতীয় দফায় রি’মা’ন্ড মঞ্জুর করার পর শাহবাগে বড় সমাবেশ ডেকেছে ‘বিক্ষুব্ধ নাগরিকজন’।

সংগঠনটির আহ্বায়ক রবিন আহসান জানান, ২১ আগস্ট বিকাল ৪টায় এই সমাবেশ অনুষ্ঠিত হবে। যেখানে তারা পরীমণির সুবিচারের পক্ষের সকল মানুষের অংশগ্রহণ প্রত্যাশা করছেন।

রবিন আহসান বলেন, ‘স্বাধীনতার ৫০ বছর পরে এই প্রথম এভাবে না’রী নি’পীড়নের সংবাদ ঢালাওভাবে প্রচার হচ্ছে।

তাই পরীমণির সুবিচার চাই। আম’রা মনে করছি, যা হচ্ছে তাতে তিনি সুবিচার পাচ্ছেন না।

শুধু একজন পরীমণির জন্য এই প্রতিবাদ করছি না আমরা আমরা বাংলাদেশের পুরো না’রী সমাজের জন্য এই সমাবেশের ডাক দিয়েছি।’

এর আগে ১২ আগস্ট সম্মিলিত সাংস্কৃতিক জোটের ব্যানারে একই বিষয়ে ক্ষোভ প্রকাশ করে দেশের ১৭ জন বিশিষ্ট নাগরিক যৌথ বিবৃতি প্রদান করেন।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অ’ভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগীকে আ’ট’ক করে র ্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মা’দ’কদ্রব্য জ’ব্দ করা হয় বলে জানানো হয়।

আ’ট’কের পর তাদের নেওয়া হয় র ্যাব সদর দফতরে। পরে  র ্যাব-১ বাদী হয়ে মা’দ’ক আইনে পরীমণির বি’রু’দ্ধে মামলা করে।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!