শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জ রাজারগাঁও ইউনিয়নে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালিত-দৈনিক বাংলার অধিকার 

আরাফাত হোসাইন মিল্লাত,হাজীগঞ্জ উপজেলা প্রতিনিধি / ১৬১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৫ আগস্ট, ২০২১, ৯:৫০ অপরাহ্ণ

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস।

 

বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাত বার্ষিকী পালিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ১নং রাজারগাও ইউনিয়নে ৭ নং ওয়ার্ডে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয় ছয়টি মসজিদে ।

সাবেক আওয়ামী লীগ ,বাংলাদেশ আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের অর্থায়নে এ আয়োজন সম্পন্ন করা হয় বাদ আছর ।

 

ওয়ার্ডের নির্ধারিত মসজিদগুলোতে দোয়া ও মুনাজাত এবং তাবারুকের ব্যবস্থা করা হয়। মসজিদ গুলোর মধ্যে হলো বকাউল বাড়ির জামে মসজিদ, উপস্থিত মুসল্লি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণের সমন্বয়ে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এবং মুসল্লিদের মাঝে তাবারক বিতরণ করা হয়।

কবিরাজ বাড়ী জামে মসজিদ জামে মসজিদ, উপস্থিত মুসল্লি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে মিলাদ মাহফিলের অনুষ্ঠান করা হয়। এবং অনুষ্ঠান শেষে তবারক বিতরণ করেন সাবেক যুবলীগ ।

তালুকদার বাড়ির বাইতুল ফা,লা জামে মসজিদ বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সাবেক আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের উদ্যোগে মিলাদ মাহফিলের আয়োজন করা হয় । অনুষ্ঠানের শেষ পর্যায়ে তবারক বিতরণ করা হয়।

কারবালা জামে মসজিদে সাবেক আওয়ামী লীগ ছাত্রলীগ যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিলের আয়োজন করা হয় এতে উপস্থিত ছিলেন স্থানীয় মুসল্লিও গণ্যমান্য ব্যক্তিগণ। এবং তাদের মাঝে তবারক বিতরণ করা হয়।

 

আপনার দাঁতের সু চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন। 

বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দক্ষিণ-পূর্ব রাজারগাঁও বাইতুল মামুর জামে মসজিদ (ঠাকুরবাড়ি) মিলাদ মাহফিলের আয়োজন করা হয় উক্ত মাহফিলে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম বেপারী উপস্থিত ছিলেন এবং মোঃ কাশেম বকাউল সাধারণ সম্পাদক সহ মুসল্লিগণ উপস্থিত ছিলেন। এবং তারা অনুষ্ঠান শেষে তবারক বিতরণ করেন।

আব্দুল আজিজ মাস্টার বাড়ি জামে মসজিদে রাজারগাঁও সাবেক আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিলের আয়োজন করেন এবং স্থানীয় মুসল্লিও সাবেক আওয়ামী লীগ ওয়ার্ড সভাপতি আলফাজ উদ্দিন আলফু উপস্থিত থাকিয়া অনুষ্ঠান সম্পন্ন করেন এবং অনুষ্ঠান শেষে তবারক বিতরণ করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!