শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গলাচিপায় গরু চোর আটক-দৈনিক বাংলার অধিকার 

সুবাস দাস  (পটুয়াখালী)বরিশাল  প্রতিনিধি। / ১৪৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৭ আগস্ট, ২০২১, ১২:২৮ পূর্বাহ্ণ

 

পটুয়াখালীর গলাচিপায় রেজাউল বিশ্বাস (৩৫) নামে এক গরম্ন চোরকে গ্রেফতার করেছে গলাচিপা থানা পুলিশ।

গত বৃহস্পতিবার বিকালে পৌরসভার খেয়াঘাট থেকে তাকে গ্রেফতার করা হয়। রেজাউল উপজেলার গোলখালী ইউনিয়নের নলুয়াবাগীর বলইবুনিয়া গ্রামের ছয়জদ্দিন বিশ্বাসের ছেলে।


এ ঘটনায় ওই দিন রাতেই রেজাউলসহ অজ্ঞাত ৪/৫ জনের নামে গলাচিপা থানায় মামলা দায়ের করা  হয়েছে।গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম দৈনিক বাংলার অধিকার কে জানান, গত মে মাসে গলাচিপা উপজেলার সদর ইউনিয়নের পক্ষিয়া গ্রাম থেকে এক ব্যক্তির ৩টি গরু চুরি হয়।

তার মধ্যে একটি গরু ওই ব্যক্তি গত ২৭ জুলাই রেজাউলের বাড়িতে শনাক্ত করে। শনাক্তের পরই সুনির্দিষ্টভাবে প্রমাণিত হয় যে রেজাউল গরু চোর। এ সময় রেজাউলকে বাড়ি পাওয়া যায়নি। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে পুলিশ পৌরসভার খেয়াঘাট থেকে রেজাউলকে গ্রেফতার করে।

ওই দিন রাতেই তার বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা হয়। রেজাউলের বাড়িতে চুরি হওয়া গরুটি শনাক্তের সময় তার বাড়ি থেকে আরও দুইটি চোরাই মহিষ উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানায় পরে মহিষ দুইটির মালিকের সন্ধান করে পুলিশ।

মহিষের মালিক খুঁজে পাওয়া গেলে রেজাউলের বিরুদ্ধে  আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে গলাচিপা থানার ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, শুক্রবার সকালে আসামী রেজাউলকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!