শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জ বলাখাল শ্মশান কমিটিকে পিপিআই বিতরণ-দৈনিক বাংলার অধিকার 

মোঃ ইমান হোসেন, চাঁদপুর ব্যাুরো প্রধানঃ / ২৭২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৬ আগস্ট, ২০২১, ৮:৩৯ অপরাহ্ণ

 

বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট চাঁদপুর জেলা শাখার মাধ্যমে গতকাল বলাখাল শ্মশান কমিটিকে পিপিআই বিতরণ করলেন বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট চাঁদপুর জেলা শাখা।

চাঁদপুর জেলা যুব মহাজোট এর সভাপতি শিবু দাসের দিক নির্দেশনায় করেনাকালীন লকডাউনের কারনে  আমি ও সাধারন সম্পাদক উপস্থিত হতে পারছিনা এবং এক বার্তায় দৈনিক বাংলার অধিকার কে জানান,  দাপ্তরিক ভাবে  সহ-সভাপতি শান্ত চক্রবর্তী, তিনি অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন।এবং শিবু দাস এক বিবৃতিতে  জানান-আমরা চাঁদপুর জেলায় সকল সনাতনী হিন্দুদের নিয়ে কাজ করব সকলের আপদে বিপদে এগিয়ে আসব। 

তিনি আরও জানান, বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট কোন রাজনৈতিক দল নয় আমরা আত্মমানবতা সেবায় কাজ করছি। আমরা কারো পক্ষে বিপক্ষে নই।

এছাড়াও রথযাত্রায় সহ চাঁদপুর মাক্স বিতরণ, মুমূর্ষু রোগীকে রক্ত  সংগ্রহ ও সৎকার কর্মীদের পিপিআই বিতরন সহ নানা কার্যক্রম করে যাচ্ছে চাঁদপুর জেলা হিন্দু যুব মহাজেট।পিপিআই বিতরণে সময়ে  উপস্থিত ছিলেন বলাখাল সৎকার কমিটির সভাপতি নন্দলাল দাস ও সাধারণ সম্পাদক ইন্দজিৎ, সদস্য খোকন সাহা সহ অন্যান্য সদস্য বৃন্দ। 

এসময়ে বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট এর  কাছে প্রস্তাব রাখেন বলাখাল শ্মশানের সভাপতি তিনি বলেন – করোনায় মৃত অবস্থায় কেউ যেন ঘরে পরে না থাকে,আমরা সবসময়ই  সৎকারের জন্য তৈরী,আমাদের  জন্য কিছু অনুদানের বরাদ্দ দেওয়া হোক।

 

(যে কোন বিজ্ঞাপন দিন যোগাযোগ     :0187249082)

 

করোনা প্রভাব থেকে রক্ষা পেতে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন। যুগ্ম সাধারণ সম্পাদক – শ্রী নন্দ দুলাল দাস তিনি বলেন আমরা সবসময়ই মানুষের পাশে আছি থাকব।

সাংগঠনিক সম্পাদক- শ্রী বাসুদেব,বলেন আমরা মহাজোট গঠিন করছি হিন্দু সম্প্রদায়ের মধ্যে কাজ করার জন্য, আমরা সে লক্ষরেখে কাজ করে যেতে চাই, তিনি আরও বলেন আজ বলাখাল বলাখাল শ্মশানে অনেক সৎকার হয়েছে, আমরা আমাদের শ্মশানের কাজ আরো এগিয়ে নিয়ে আসব যাতে করে হাজীগঞ্জ উপজেলার সকলে এই সুযোগ সুুুুবিধা নিতে পারে, সকলের দৃষ্টি কামনা করছি।

 

 

এসয় প্রচার সম্পাদক দুলাল কর্মকার করোনা ও সংগঠন সম্পর্কে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন। তিনি আরও বলেন আমি যে কোন প্রয়োজনে আমার সনাতনীর পাশে থাকবো।

অর্থ বিষয়ক সম্পাদক – শ্রী পংকজ সাহা, দপ্তর সম্পাদক -শ্রী প্রেমিক সরকার সাগর, ধর্ম ও মঠ মন্দির সম্পাদক – শুভ দাস, তথ্য বিষয়ক সম্পাদক -মিঠুন চন্দ্র দাস, সদস্য -ইন্দ্রজিত দাস, সনজিত দাস, বাপ্পি গোস্বামী, রাজন, হ্নদয় দাস, রাকেশ দাস হস অন্যান্য ব্যক্তিবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!