শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুরে মানবতার সেবায় অক্সিজেন  দিচ্ছে বাকিলা প্রবাসী আওয়ামী ফোরাম-দৈনিক বাংলার অধিকার 

এস ডি স্বপন বিশেষ প্রতিনিধি / ১৪১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৪ আগস্ট, ২০২১, ১২:৫৫ পূর্বাহ্ণ

 

 

চাঁদপুর জেলার করোনা পরিস্থিতি অবনতির দিকে প্রতিদিনই শনাক্ত ও মৃত্যু সংখ্যা বাড়ছে।

শনাক্তের হার কোনমতেই ৫০ শতাংশের নিচে নামছেই না।

চাঁদপুর সদর উপজেলার পর সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে হাজিগঞ্জ উপজেলা।

হাজিগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নেও করোনা পরিস্থিতি ভয়ঙ্কর আকার ধারণ করছে বলে জানা যায়।

এর মধ্যেই বাকিলা ইউনিয়নের চেয়ারম্যানই করোনায় আক্রান্ত। এ ছাড়া বাকিলা বাজারের বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছেন।

 

 

(প্রতিনিয়তই বাকিলা প্রবাসী আওয়ামী ফোরাম) আপনার সেবায় আমরা নিয়োজিত। প্রয়োজনে ০১৮১৮-৩১৬৪৮৯ নম্বরেও ফোনে যোগাযোগ করা যাবে।

 

 

জানা যায়  চাঁদপুর সদর হাসপাতালে করোনা রোগীর পর্যাপ্ত সিট  না থাকায় অনেক আক্রান্ত রুগীই বাড়িতে বসে  চিকিৎসা নিচ্ছেন।

এদের মধ্যে অনেকেরই শ্বাস কষ্ট দেখা দিয়েছে   অক্সিজেনের সংকট বর্তমানে চাঁদপুরে পর্যাপ্ত পরিমাণ অক্সিজেন না পাওয়া কারনে করোনা রোগীর চাপ আতান্ত বেশী।

হাজিগঞ্জ-বাকিলায় অক্সিজেন পাওয়া অনেক কষ্টসাধ্য ব্যাপার হয়ে দাঁড়ায়,কিন্তু মানবতা সেবায় সবসময়ই এগিয়ে আসছে

চাঁদপুর জেলার হাজিগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের রেমিটেন্স যোদ্ধাদের হাতে গড়া প্রানের সংগঠন। বাকিলা  প্রবাসী  আওয়ামী ফোরাম নামে একটি সংগঠন  তারা সবসময়ই নিজের ইউনিয়নের বাসিন্দাদের জন্য ফান্ড গঠন করে বিনামূল্যে প্রয়োজনীয় অক্সিজেন সরবরাহের ব্যবস্থা করেছে।

সারা চাঁদপুর জেলায় প্রসংশিত।

প্রবাসী আওয়ামী ফোরামের সভাপতি মহাসিন হোসেন সৈকত ও সাধারণ সম্পাদক মানিক মজুমদার এর তত্ত্বাবধানে ও বাকিলা ইউনিয়নের প্রবাসী আওয়ামী ফোরামের সমন্বয়ক রকিবুল ইসলাম রাকিব,  নাজমুল আহসান নয়নের তত্ত্বাবধানে ৪টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে বিনামূল্যে অক্সিজেন সেবার দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। গত ০৩/০৭/২০২১ এই সেবা চালু করা হয়েছে বলে  জানান।

রকিবুল ইসলাম রাকিব দৈনিকজানান, আমরা সকল মানুষের মাঝে বিতরনের জন্য দিয়েছি, আত্মমাবতার সেবাই আমার মূল উদ্দেশ্য।

এই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন  এবং তাদের অক্সিজেনের প্রয়োজন হয় তারা বাকিলা বাজারে বাকিলা-রাজারগাঁও রোডে অবস্থিত ‍”মজুমদার এন্টারপ্রাইজ” যোগাযোগ করবেন।

প্রয়োজনে ০১৮১৮-৩১৬৪৮৯ নম্বরেও ফোনে যোগাযোগ করা যাবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!