সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লালমাই এক ঘরে দুই যুবকের লাশ উদ্ধার-দৈনিক বাংলার অধিকার

মোঃ ইকবাল মোরশেদ,লাকসাম প্রতিনিধি / ৭১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৮ জুলাই, ২০২১, ৮:৫৭ পূর্বাহ্ণ

কুমিল্লার জেলার লালমাই থানা বেলঘর উওর ইউনিয়নের ইছাপুরা গ্রামে দুই যুবককে কে বা কাহারা হত্যা করে একজনকে নিছে রেখছেন আরেকজনকে গলায়ফাঁশ দিয়ে জুলিয়ে রেখেছে।

সোমবার (২৬) রাত লালমাই উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের ইছাপুরা গ্রামের একই ঘরে দুই যুবক পাশা-পাশি ঘুমাচ্ছিলেন। সকালে উভয়ের মৃত লাশ দেখতে পায় তার আত্মীয় আত্মীয় স্বজনরা।

এখন তার সন্দেহ করছেন ডাকাত দল দুই যুবককে হত্যা করে।তার পর একজন কে গলায় ফাঁস দিয়ে লটকিয়ে রাখে, অন্যজনকে খাটে রেখে কৌশলে পালিয়ে যায়।

নিহত ব্যক্তিরা হলেন, হাসানুজ্জামানের ছেলে স্থানীয় ব্যবসায়ী হায়াতুন্নবী শরিফ (২৮) এবং অপরজন আবুল হাশেম এর ছেলে দোকানের কর্মচারী ফয়েজ আহমেদ (২৭)।

শরিফের পিতা মাতা সোমবার রাতে শরিফের বোনের বাড়িতে বেড়াতে গেলে রাতে তারা দোকান বন্ধ করে ঘরে ঘুমাতে যায়।
মঙ্গলবার সকালে তাদেরকে ঘুম থেকে উঠার জন্য তার পিতা ডাক দিলে তাদের সাড়া না পেয়ে ঘরের দরজা ভাঙ্গলে তাদের লাশ দেখতে পায়। পরে তাদের চিৎকার শুনে স্থানীয় জনতা পুলিশকে অবহিত করলে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়।

উল্লেখ্য, শরীফের একটি গরুর খামার রয়েছে। এ কুরবানীতে সে দশ লক্ষ টাকার গরু বিক্রি করে। অনেকর সন্দেহ গরুর টাকার জন্য হয়তো ডাকাতরা তাদেরকে হত্যা করে।

ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশের এ এসপি প্রশান্ত পাল,ওসি আইয়ুব,ভূশ্চি ফাঁড়ি ইনচার্জ রফিকুন ইসলাম,লালমাই প্রেস ক্লাব সভাপতি ডঃ শাহজাহান মজুমদার ও স্থানীয় চেয়ারম্যান আবুল খায়ের মজুমদার উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!