শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় যুবলীগ নেতা টিপুর নারী কেলেঙ্কারি নিয়ে সংবাদ প্রকাশে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

বিশেষ প্রতিনিধি / ৫৭৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৫ জুলাই, ২০২১, ৬:৫২ অপরাহ্ণ

ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম ভুঁইয়া টিপুর নারী কেলেঙ্কারি নিয়ে সংবাদ প্রকাশের জেরে জনপ্রিয় অনলাইন সংবাদপত্র দৈনিক বাংলার অধিকারের ছাগলনাইয়া প্রতিনিধি সেপাল নাথকে ব্যক্তিগত মুঠোফোন (০১৮৩৭৫৮২৪৩৮)নং
থেকে টিপু গালমন্দ ও প্রাণ নাশের হুমকি প্রদান করে। এ নিয়ে জীবনের নিরাপত্তা চেয়ে সাংবাদিক সেপাল নাথ বাদি হয়ে রবিবার (২৫ জুলাই) ছাগলনাইয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন (নং-৯৫০)।

জিডি কপি ঃ

লিখিত অভিযোগ সাংবাদিক সেপাল নাথ উল্লেখ্য করেন, গত ২৩ জুলাই দৈনিক বাংলার অধিকার নামক অনলাইন নিউজ পোর্টালে ” ছাগলনাইয়া রেহানা আক্তার সুমি নামে নারীকে নির্যাতনে যুবলীগ নেতা টিপুর বিরুদ্ধে থানায় অভিযোগ” শিরোনামে একটি সাংবাদ প্রকাশ করা হয়। উক্ত সংবাদ প্রকাশের পুর্বে তার ব্যক্তিগত মুঠোফোনে কল দিয়ে সংবাদ সংশ্লিষ্ট তার মতামত নিলে টিপু স্বেচ্ছায় সব শিকার করে বক্তব্য প্রদান করে। পরে রাত সাড়ে ১০ টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমার ব্যক্তিগত আইডিতে সংবাদটি প্রচার করলে টিপু আমার মুঠোফোনে কল দেয়। এসময় টিপু আমাকে খারাপ ভাষায় গালমন্দসহ হুমকি প্রদান করে। আমি কিভাবে সাংবাদিকতা করি তা দেখে নায়ার হুমকি দেয়। একই সাথে আমাকে খুন করে লাশ গুম করে ফলবে বলও হুমকি দেয়।

অন্যদিকে, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সদস্য সেপাল নাথকে যুবলীগ নেতা দিদারুল আলম ভুঁইয়া টিপু হত্যার হুমকি দেয়ার বিষয়টি জানতে পেরে তীব্র নিন্দা জ্ঞাপন করেন প্রেস ক্লাবের সভাপতি মোঃ শেখ কামাল ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরীসহ সকল সাংবাদিকবৃন্দ। একই সাথে যুবলীগ নেতা টিপুকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসার জোর দাবি জানান ছাগলনাইয়া প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ।

এবিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (ছাগলনাইয়া সার্কেল) মোঃ সোহেল পারভেজ জানান, আমরা তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ গ্রহণ করব।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!