রবিবার, ১২ মে ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পূবাইলবাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি আইউব আলী (ফাহিম)-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৬৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ৫:২৯ অপরাহ্ণ

আল-আমিন সরকার পূবাইল প্রতিনিধিঃ
পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে পূবাইল বাসীকে তথা সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক লতা হারবাল বিডি লিমিটেড এর চেয়ারম্যান আইউব আলী (ফাহিম)।

তিনি বলেন,আমি নদী ভাঙ্গা মানুষ, আমি জীবন যুদ্ধে কখনো নিজেকে ছোট মনে করিনি।তিলতিলে সকল ঘাত প্রতিঘাত পেরিয়ে আজ আমি আইউব আলী (ফাহিম) মানুষের সেবা করার সুযোগ পেয়েছি। সে সুবাদে পূবাইলের মাটি ও মানুষের মাঝে আমি নিজেকে বিলিয়ে দিয়েছি।যাক সামনে পবিত্র ঈদুল আযহা, আমি চাই সকল মমিন মুসলমান মিলেমিশে সামাজিক দূরত্ব বজায় রেখে আল্লার দেওয়া এই খুশির দিনটি আনন্দ ও ত্যাগের মহিমায় উদ্ভাসিত পবিত্র ঈদ-উল-আযহা পালন করবে। পবিত্র এই দিনে আমরা মহান আল্লাহর রাজিখুশির জন্য কোরবানির মাধ্যমে সন্তুষ্টি অর্জন করতে পারি। পাশাপাশি মহান আল্লাহ রাব্বুল আলামিনের সন্তুষ্টি অর্জন এবং মানুষ হিসেবে শ্রেষ্ঠত্ব ঘোষণা করে সবার মধ্যে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে পারি।

মানুষে মানুষে মহামিলনের এই মহা-আনন্দের দিন উপলক্ষে আমি আমার প্রাণের প্রতিষ্ঠান লতা হারবাল বিডি লিমিটেড এর কর্মকর্তা ও কর্মচারীসহ সংশ্লিষ্ট সবাইকে জানাই অগ্রিম পবিত্র ঈদ উল -আযহার শুভেচ্ছা ঈদ মোবারক।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!