সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন দোকান বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

অবৈধ ইলেক্ট্রিক তারের সংযোগে নাঈম হাওলাদারের মৃত্যু-দৈনিক বাংলার অধিকার

মোঃ ইমান হোসেন, চাঁদপুর ব্যাুরো প্রধানঃ / ৪১৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৯ জুলাই, ২০২১, ৭:৫৩ অপরাহ্ণ

চাঁদপুর মতলব দক্ষিনে তাফালিং বাজারে লোকমানের টানা অবৈধ ইলেক্ট্রিক তারের সংযোগ ও অরক্ষিত বাড়িতে কাজ করতে গিয়ে প্রাণ হারাল চাঁদপুর সদর উপজেলার ধনপদ্দি হাওলাদার বাড়ির বিল্লালের ছেলে নাঈম হাওলাদার।

গত ১২/০৭/২১ইং সকাল আনুমানিক ১০.০০ ঘটিকায় এ ঘটনা ঘটে ।
সরেজমিনে জানা যায়, দীঘ’ দিন ধরে নাঈম ও আল আমিন স্থানীয় তাফালিং বাজারে লোকমানের নিমা’নাধীন নামে একটি মার্কেট তৈরির কাজ করে আসছে ।

এবং পূবে’ থেকেই ঐ মাকে’টে বিদ্যুৎ অফিসের অনুমতি না নিয়ে অবৈধ ভাবে পাশ্ববতী’ মৃত বাচ্ছু মিয়ার ছেলে খুরশিদ আলমের ঘর থেকে লোকমানের মাকে’টে সাদা তার টেনে প্রায় ৫০ ফিট দূরত্বে অবৈধ ইলেক্ট্রিক লাইন স্থাপন করা হয়েছে বলে জানান এলাকাবাসী।

এবংঐ তারেই লোকমানের মাকে’টে কাজ করা অবস্থায় নাঈম হাওলাদারের মৃত্যু হয়।

অবৈধ লাইন সংযোগ এবং ওয়ারিং, মিটার বোড’ সুইস সেটিংয়েও কোনো অনুমোদন নেই।

ঘটনার পরপরই চাঁদপুর সদর হাসপাতালে নেয়ার পথে নাঈম হাওলাদার মারা যায় বলে জানান।

মৃত নাঈমের পিতা বিল্লাল দৈনিক বাংলার অধিকার কে জানায়- পোস্ট মোটে’ম ছাড়াই লাশ দাফন করা হয় এবং লোকমানের সাথে আপোষ করা হয়েছে।

বিল্লাল ঘটনা মিথ্যা বলে ধামা চাপা দেয়ার চেষ্টা করে অরক্ষিত স্হান ও অবৈধ ইলেক্ট্রিকের তারে নাঈমের আকস্মিক মৃত্যু হয়েছে , এই মৃত্যুয়ে আপোষ হওয়া অন্যায়কে বৃদ্ধ আংগুল দেখিয়ে যাওয়া।

তাছাড়া অপরাধীরা বিচার থেকে পার পাওয়ার প্রবণতা বেড়ে যাবে, এটা হতে দেয়া যায়না।এলাকাবাসীর ধারনা একটি পরিকল্পিত হত্যা।

হত্যায় বিচার তরান্বিত করতে দোষীদের আইনের আওতায় আনতে হবে বিষয়টি পুলিশ প্রশাসনের উদ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন এলাকা বাসি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!