শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঈদ উল আযহার উপলক্ষে বিরামপুরে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রবীন নেতাকর্মীদের মাঝে নগদ টাকা প্রদান- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৪৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৭ জুলাই, ২০২১, ৭:৩৮ অপরাহ্ণ

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে বাংলাদেশ আওয়ামীলীগ বিরামপুর উপজেলা শাখার উদ্দ্যোগে ঐচ্ছিক ফাউন্ডেশনের আওতায় উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের প্রবীন নেতাকর্মীদের মাঝে নগদ টাকা প্রদান করা হয়েছে।

(১৭জুলাই) শনিবার সকাল ১১টায় উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে বিরামপুর উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের
প্রবীন নেতাকর্মীদের মাঝে নগদ টাকা তুলে দেন প্রধান অতিথি দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি) এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিবেশ কুন্ডু, সাংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক মাষ্টার ও মোশফিকুর রহমান,দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন,তদন্ত (ওসি) মতিয়ার রহমান,উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীন নেতাকর্মীদের মাঝে ৫ হাজার করে ২২ জনকে মোট ১ লক্ষ ১০ হাজার নগদ টাকা প্রদান করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!