সোমবার, ১৩ মে ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন দোকান বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

একজন মানবিক ইউএনও মোঃ কামরুজ্জামান-দৈনিক বাংলার অধিকার

সিরাজুল ইসলাম ,লক্ষ্মীপুর। / ১১৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ৩:১০ অপরাহ্ণ

মহামারি করোনায় নিজের নিরাপত্তার কথা না ভেবে দিন-রাত জনগণের সেবায় নিজেকে ব্যস্ত রেখেছেন লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ কামরুজ্জামান ।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার সঙ্গে সঙ্গে উপজেলাবাসীর পাশে থেকে লড়াই করে যাচ্ছেন এই যোদ্ধা। কর্মহীন হয়ে পড়া মানুষদের জন্য ত্রাণ নিয়ে ছুটেছেন পাড়া- মহল্লায়। যেখানেই মানুষের সমস্যার কথা শুনেছেন সেখানেই তিনি ছুটে যাচ্ছেন। সমস্যা সমাধানে নিয়েছেন নানা ধরনের পদক্ষেপ। তার এই কর্মকাণ্ডে খুশি উপজেলাবাসী। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে অনেকেই তার কর্মকাণ্ডের ছবি পোস্ট করে প্রশংসা করেছেন।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার (খাদ্য সামগ্রী) উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রান্ত পর্যন্ত কর্মহীন মানুষদের দ্বারে দ্বারে গিয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

কমলনগর রিপোর্টার্স ক্লাব সভাপতি ও হাজির হাট বণিক সমিতি সাধারণ সম্পাদক ডাঃ ইসমাইল হোসাইন বিপ্লব বলেন, ইউএনও মোঃ কামরুজ্জামান একজন মানবিক ব্যক্তি। করোনার শুরু থেকে তিনি উপজেলাবাসীকে বিরামহীনভাবে সেবা দিয়ে যাচ্ছেন।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান বলেন, মানবসেবার ব্রত নিয়েই চাকরিতে এসেছি। আমি এ উপজেলাবাসীর জন্য যেটা করছি তাহা আমার দায়িত্ব ও কর্তব্যবোধ থেকেই করছি। যতোদিন চাকরি করবো ততদিন মানুষের সেবা করার চেষ্টা করব।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!