সোমবার, ১৩ মে ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন দোকান বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বগুড়ার আদমদীঘিতে প্রধান মন্ত্রীর দুর্যোগ সহনীয় বাড়ি অনিয়ম, দুর্নীতি তদন্তে পরিদর্শনে বিভাগীয় কমিশনার- দৈনিক বাংলার অধিকার

কামাল উদ্দিন টগর,, নওগাঁ জেলা প্রতিনিধি / ৫৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৯ জুলাই, ২০২১, ৬:০৭ অপরাহ্ণ

বগুড়ার আদমদীঘিতে পরিকল্পনাহীন ভাবে নির্মাণ হয়েছে প্রধান মন্ত্রীর দুর্যোগ সহনীয় বাড়ি, এই শিরোনামে বিভিন্ন পত্রিকায় ও ইলেকট্রোনিক মিডিয়ায় সংবাদটি প্রচারের পর, অনিয়ম, দুর্নীতি তদন্তে পরিদর্শনে এসেছেন বিভাগীয় কমিশনার ড. মো: হুমায়ুন কবীর।

এ সময় উপস্থিত ছিলেন, বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হক, আদমদীঘি উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা শারমিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আমির হোসেন, শান্তাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এরশাদুল হক সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

তদন্ত কালে বাড়ীর উঠানে বয়লারে ছাই, বালু দিয়ে ভরাট করলেও প্রকৃত বসবাসের ঘর গুলো পানির নিচে রয়ে গেল।

বাড়ীতে বসবাসকারী নাম প্রকাশে অনিচ্ছুক এক জন সাংবাদিকদের কে জানান, আমরা গরীব মানুষ আমাদের ঘরবাড়ি নাই। এখন আমাদের বাড়ীর উঠান উঁচু, ঘর নিচু একটু বৃষ্টির পানি হলেই বৃষ্টির পানি ঘর গুলোর মেঝেতে ডুকে পড়বে। এছাড়া প্রতি বছর বর্ষা মৌসুমে বৃষ্টিতে হাটু পানি জমে এই মাঠে এবং ছোট-বড় বন্যার সময় এই মাঠের জমিতে মানুষ সমান পানি জমে যায়। তখন আমরা গৃহহীনরা এই সব দুর্যোগসহনীয় বাড়িতে কেমন করে বসবাস করবো তা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। এখানে বসবাসকারী অনেকেই ধারনা করছেন দুর্যোগ সহনীয় বাড়িই প্রতি বছর দুর্যোগ ডেকে আনবে আমাদের ভাগ্যে।

এই বিষয়ে বিভাগীয় কমিশনার ড. মো: হুমায়ুন কবীর বলেন, প্রধান মন্ত্রীর দুর্যোগ সহনীয় বাড়ি কোন প্রকার দুর্নীতি হলে এক চুলও ছাড় দেওয়া হবে না। যদি কোনো অনিয়ম হয় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!