সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

প্রকাশিত নিউজ এর পরিপ্রেক্ষিতে বিরামপুর হাসপাতালের অকেজো অ্যাম্বুলেন্স সচল- দৈনিক বাংলার অধিকার

এস এম মাসুদ রানা, বিরামপুর দিনাজপুর / ৭৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৫ জুলাই, ২০২১, ১০:২০ অপরাহ্ণ

দিনাজপুরের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এম্বুলেন্সের ভ্রাইভার সাময়িকভাবে বরখাস্ত থাকার কারণে অকেজো হয়ে পড়ে সরকারি এম্বুলেন্সেটি। দীর্ঘদিন অকেজো অবস্থায় পড়ে থাকা এম্বুলেন্সটি স্থানীয় জনপ্রতিনিধিগণ ও প্রশাসনের উদ্যোগে মেরামত করে রোগী পরিবহনের জন‍্য পুনরায় এম্বুলেন্সেটি সচল করা হয়েছে।

(৫ জুলাই) গতকাল সোমবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শ‍্যামল কুমার রায়, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আব্দুল্লাহ আল মাহমুদ শোভন, মেডিকেল অফিসার ডাঃ আলী হোসেন শাহ,সহকারী সার্জন ডাঃ এবিএম শাহরিয়ার ফেরদৌস হিমেল,এসআই (নিঃ) হরিদাস বর্মণ,হাসপাতালের অন‍্যান‍্য ডাক্তার ও স্টাফসহ সকলের উপস্থিতিতে রোগী পরিবহনের জন‍্য এম্বুলেন্সটি চালু করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার জানান, দিনাজপুর-৬ আসনের মাননীয় সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি), উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র আককাস আলীসহ উপজেলা প্রশাসন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক সহযোগিতায় অকেজো থাকা এম্বুলেন্সেটি মেরামত করে রোগী পরিবহনের জন‍্য পুনরায় চালু করা হয়েছে। এতে উপজেলার অস্বচ্ছল ও গরীব রোগীরা উপকৃত হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!