রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় বহিস্কৃত সেচ্ছাসেবক লীগ নেতা মাদকদ্রব্য সহ গ্রেফতার- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৫ জুন, ২০২১, ৮:৩৮ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ফেনীর ছাগলনাইয়া উপজেলা ৯ নং শুভপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ’র বহিস্কৃত সভাপতি মাহবুবুল হক ভুঁইয়াকে (৫৮) গাঁজা সহ হাতেনাতে আটক করা হয়েছে। দল থেকে অনিয়মের কারনে ৬ মাস আগে তাকে বহিষ্কার করা হয় কিন্তু দলের নাম ভাঙ্গিয়ে হরদম মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছে। শুক্রবার (২৫ জুন) সকাল ৯ টায় থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলা প্রশাসন, বিজিবি এবং ছাগলনাইয়া থানা পুলিশের সমন্বয়ে টাস্কফোর্স অভিযান পরিচালনা করে শুভপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড পশ্চিম জয়পুর ছিদ্দিক উল্যাহ্ প্রফেসর বাড়ির মৃত সামছুল হক ভুঁইয়ার ছেলে মাহবুবুল হক ভুঁইয়াকে ৫০০ গ্রাম গাঁজা সহ আটক করে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর অধীনে সংশ্লিষ্ট ধারা ছাগলনাইয়া সহকারী কমিশনার (ভূমি) হোমায়রা ইসলাম আসামীকে ১ বছর ৬ মাসের কারান্ড প্রদান করেন।

পরবর্তীতে একই ইউনিয়নে মধ্যম জয়পুর গ্রামে কামরুল হোসেন’র স্ত্রী রাবেয়া সুলতানা (২৫), মৃত রুহুল আমিনের ছেলে কামরুল হোসেন (৩০) ও মোঃ শিবলু (২১) এর কাছ থেকে ১’শ ৭৯ পিস ইয়াবা যার মূল্য ১৯ হাজার ৯ ‘শ টাকা উদ্ধার করা হয়। ফেনী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ মোজাম্মেল হক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ছাগলনাইয়া থানা একটি নিয়মিত মামলা দায়ের করেন।

ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারনে ৬ মাস আগে তাকে দল থেকে বহিষ্কার করা হয়। মাদক ব্যবসায়ী যে দলেরই হোক তাকে ছাড় দেওয়া হবেনা।

ছাগলনাইয়া থানা অফিসার ইনচার্জ মোঃ শহীদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, টাস্কফোর্স অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!