রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় এনআরবিসি ব্যাংক’র শুভ উদ্বোধন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৮৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২০ জুন, ২০২১, ৩:৫২ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ফেনীর ছাগলনাইয়া গ্রাহকদের আর্থ সামাজিক উন্নয়নকে লক্ষ্য রেখে ব্যাংকির সেবা প্রতিশ্রুতি নিয়ে আসল এনআরবিসি ব্যাংক। রবিবার (২০ জুন) দুপুর ১২ টায় পৌরসভা সংলগ্ন মজুমদার মার্কেট (২য় তলা) এনআরবিসি ব্যাংক’র শুভ উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে কার্যক্রম শুরু করা হয়েছে। শুভ উদ্বোধনী অনুষ্ঠানে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এস এম তমাল পারভেজের সভাপতিত্বে ও এনআরবিসি ব্যাংক’র বসুরহাট শাখার ব্যবস্থাপক আফজাল হোসেন’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র এম.মোস্তফা ও ছাগলনাইয়া থানা সেকেন্ড অফিসার মোঃ মনিরুল ইসলাম। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিল ছাগলনাইয়া উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বিআরডিবি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব।

ছাগলনাইয়া উপজেলা সাড়ে তিন লক্ষ মানুষ যেন ব্যাংকিং সেবা সুবিধা পায় এবং ধনী গরীবের বৈষম্য যাতে সৃষ্টি না হয় সেদিকে ব্যাংক কর্মকর্তাদের প্রতি আহবান জানান আগত অতিথিবৃন্দ।

এসময় আরো উপস্থিত ছিলেন জোনাল অফিসের প্রধান কর্মকর্তা কাজী মোঃ জিয়াউল করিম, এনআরবি ব্যাংক ছাগলনাইয়া শাখা ব্যবস্থাপক মোঃ আশ্রাফুল হক, জিবি কর্মকর্তা মাঈনুল হাসান শিমুল ও অন্যন্য কর্মকর্তা কর্মচারী, ব্যবসায়ী, স্থানীয় প্রতিনিধি, সাংবাদিক সহ আরো অনেকেই।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!