রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

৩০ টি ভূমিহীন ও গৃহহীন প‌রিবার‌কে পুনর্বাসন বিষ‌য়ে প্রেস কনফা‌রেন্স ক‌রেন ইউএনও – দৈনিক বাংলার অধিকার 

শাহারাস্তি,প্রতিনিধি / ৯৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৯ জুন, ২০২১, ৩:২০ পূর্বাহ্ণ

 

 

মুজিববর্ষ উপলক্ষে ২০২০-২০২১ অর্থ বছরে আশ্রয়ন-২ প্রকল্পের অধীনে ২য় পর্যায়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার উপহার হি‌সে‌বে শাহরা‌স্তি উপ‌জেলায় ‘ক’ তালিকাভুক্ত ৩০ টি ভূমিহীন ও গৃহহীন প‌রিবার‌কে পুনর্বাসন বিষ‌য়ে প্রেস কনফা‌রেন্স ক‌রেন শাহরা‌স্তি উপজেলার নির্বাহী অ‌ফিসার জনাব শিরীন অাক্তার।

এসময় উপ‌স্থিত ছি‌লেন সহকারী ক‌মিশনার (ভূ‌মি ), উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম‌্যান, শাহরা‌স্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল মান্নানসহ সরকারি বি‌ভিন্ন দপ্ত‌রের কর্মকর্তাবৃন্দ, ইউ‌পি চেয়ারম‌্যানবৃন্দ , জাতীয় সংবাদ সংগ্রহ সংস্থার চট্টগ্রাম বিভাগীয় সভাপতি ও আন্তর্জাতিক মানবাধিকার চট্টগ্রাম বিভাগীয় চেয়ারম্যান এবং চাঁদপুর সিটি কলেজের প্রভাষক খন্দকার মো. শামসুল আলম সুজন, বাংলা ভিশনের কাতার প্রতিনিধি আবু ইউছুফ লিংকন , বিশিষ্ট সাংবাদিক ও সুচিপাড়া ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক জনাব আবুল কালাম , শাহরাস্তি প্রেসক্লাবের সেক্রেটারি মাসুদ আলম সহ বিভিন্ন স্তরের প্রিন্ট ও ই‌লেক্ট্রনিক্স মি‌ডিয়ার সাংবা‌দিকবৃন্দ । উক্ত প্রেস কনফারেন্সে মাননীয় ইউএনও মহোদয়কে ৩০টি ভূমিহীন ও গৃহহীনদের পুন’বাসন বিষয়ে বিভিন্ন ধরনের গঠনমূলক প্রশ্ন করেন বিশিষ্ট সাংবাদিক ও মানবাধিকার নেতা খন্দকার মো. শামসুল আলম সুজন এবং সাংবাদিক আবু ইউছুফ লিংকন, সাংবাদিক মঈনুল ইসলাম কাজল । মাননীয় ইউএনও সকল প্রশ্নের যথাযথ উত্তর প্রদান করেন এবং বস্তুনিষ্ট ও সত্য সংবাদ পরিবেশনের জন্য সকল স্তরের সাংবাদিক উদাত্ত আহ্বান করে আগামী ২০ জুন ২০২১ তারিখে ঘর বিতরন অনুষ্ঠানের সকল স্তরের সাংবাদিক থাকার অনুরোধ করে প্রেস কনফারেন্স সমাপ্ত করেন ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!