রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় গৃহবধূ লিমা আক্তার আত্মহত্যার ঘটনায় থানা হত্যা মামলা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬৯৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৯ জুন, ২০২১, ৩:৩৯ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ফেনীর ছাগলনাইয়া উপজেলার ৫ নং মহামায়া ইউনিয়নস্থ ১নং ওয়ার্ড (পশ্চিম দেবপুর) আবদুর রশীদ মৌলভী বাড়ির এক গৃহবধুর রহস্যজনক আত্মহত্যার প্ররোচনায় কারীর বিরুদ্ধে ছাগলনাইয়া থানা হত্যা মামলা দায়ের করা হয়। গত দুই মাস আগে মহামায়া ইউনিয়নের পশ্চিম দেবপুর আবদুর রশীদ মৌলভী বাড়ির আবু তাহের ও জাহানারা আক্তারের ছেলে মোঃ আসাদ আলী (২৪) ও ফুলগাজী উপজেলা আমজাদ ইউনিয়নের ফেনা পুস্কুনি ইউনুস ডাক্তার বাড়ির ডুবাই প্রবাসী মোঃ মোস্তফার মেয়ে লিমা আক্তার (১৬) এর সামাজিক ভাবে বিয়ে সম্পন্ন হয়। এই বিয়েটা তাদের প্রেমের সম্পর্কিত বলে জানাযায়। অপরদিকে লিমার পরিবার ও সমাজপতিদের দাবি লিমাকে যৌতুকে জন্য তাঁর শাশুড়ি জাহানারা আক্তার ও স্বামী আসাদ আলী বিয়ের পর পরই যৌতুকের জন্য মারধর করে আসছে। এনিয়ে গত ১৮ জুন শুক্রবার ভোরে কোন এক সময় রোকসানা আক্তার লিমা আত্মহত্যা করে।

লিমা আক্তার এর মা রেজিয়া বেগম বাদী হয়ে শুক্রবার (১৮ জুন) ছাগলনাইয়া থানা আত্মহত্যা প্ররোচনায়কারী তাঁর যৌতুক লোভী স্বামী মোঃ আসাদ আলীকে আসামী করে হত্যা মামলা দায়ের করে। মামলা নং- ১৬.

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুল ইসলাম এর নেতৃত্বে এসআই (নিঃ) আবদুর রহমান ও সঙ্গীয় ফোর্সসহ মহামায়া পশ্চিম দেবপুর হতে হত্যা মামলার এজাহার নামীয় আসামী মোঃ আসাদ আলীকে গ্রেফতার করে জেলা আদালতে সোপর্দ করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!