রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাংবাদিক ইসমাইল হোসেন বিপ্লব ঘোড়া প্রতীক নিয়ে গণসংযোগে এগিয়ে

সিরাজুল ইসলামলক্ষ্মীপুর প্রতিনিধিঃ / ২০৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৮ জুন, ২০২১, ১১:৪০ পূর্বাহ্ণ

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী ডাঃ ইসমাইল হোসাইন বিপ্লব কে আগামীর চেয়ারম্যান দেখতে চায় হাজিরহাট ইউনিয়ন বাসী।
ভদ্র ও তরুন শিক্ষিত এই প্রার্থী পেয়ে হাজিরহাট বাসী খুবই আনন্দিত।
সৎ যোগ্য ও দায়িত্বশীল প্রার্থীর অভাবে উন্নয়ন কর্মকাণ্ড থেকে বঞ্চিত হাজিরহাট ইউনিয়ন।
দীর্ঘদিন পর ডাঃ ইসমাইল হোসাইন বিপ্লবের মত প্রার্থী পেয়ে এলাকাবাসীর মাঝে আশার আলো দেখা যাচ্ছে।
ঘোড়া মার্কা প্রতিক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হয়েছে দৈনিক বাংলাদেশের আলো কমলনগর উপজেলা প্রতিনিধি ও ঈগল নিউজ এর সম্পাদক এবং কমলনগর রিপোর্টার্স ক্লাবের সভাপতি ডাঃ ইসমাইল হোসাইন বিপ্লব। ঘোড়া মার্কা প্রতিক নিয়ে চলছে তার নির্বাচনী প্রচারণা। হাজিরহাট ইউনিয়নের ৯ টি ওয়ার্ড ও পাড়া মহল্লায় চলছে গণসংযোগ-পথসভা।
এলাকার নারী পুরুষ সহ সর্বশ্রেণীর ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও উপস্থিতি জমে উঠেছে ঘোড়া মার্কার প্রচার। তবে ভোটারদের একটাই প্রশ্ন তারা নিরপেক্ষ ভোট দিতে পারবে কিনা? অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান নিয়ে ভোটারদের প্রশ্ন রয়েছে। ইতিমধ্যে ডাঃ ইসমাইল হোসাইন বিপ্লব জনতার ঘোড়া মার্কার গণসংযোগে ভোটারদের উপস্থিতি বেশ জমজমাট।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!