রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুরের জন্যে আমি যে পরিমান কাজ করেছি তার থেকে বেশি ভালোবাসা পেয়েছি: আবদুল্লাহ আল মাহমুদ জামান-দৈনিক বাংলার অধিকার

প্রান কৃষ্ণ দাস,চাঁদপুর সদর,প্রতিনিধি / ৬৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৮ জুন, ২০২১, ১১:২১ অপরাহ্ণ

স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপসচিব) ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামানকে বদলিজনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

শুক্রবার (১৮ জুন) বিকালে চাঁদপুর প্রেসক্লাবে ভালোবাসার মানুষদের পক্ষ থেকে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপসচিব) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান বলেন,
আমি অত্যন্ত আনন্দিত ও অভিভূত। আজকের এ অনুষ্ঠানে কোন আয়োজক নেই। চাঁদপুরের মানুষের মত ভালোবাসা দেখে আমাকে অন্যান্য জেলার মানুষ অনেকেই বলে। চাঁদপুরের মানুষ খুব সহজেই আমাকে আপন করে নিয়েছি। আমিও সবসময় মানুষকে আপন করে নিতে চেয়েছি। চেয়েছি আমার কারণে কেউ যেন কোন কষ্ট না পায়। চাঁদপুরবাসীর এমন ভালোবাসা আমি সবসময়ই মনে রাখবো। চাঁদপুরের জন্যে আমি যে পরিমান কাজ করেছি তার থেকে বেশি ভালোবাসা পেয়েছি।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ অসিত বরণ দাশ।
সঞ্চালনায় ছিলেন দৈনিক বানিজ্য প্রতিদিনের সম্পাদক শাহরিয়ার পলাশ।

অনুভূতি প্রকাশ করেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রহিম বাদশা, চাঁদপুর জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম, বিশিষ্ট ছড়াকার ডা. পিযুষ কান্তি বড়ুয়া, বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের সভাপতি মুক্তা পিযুষ, তারুন্যের অগ্রদূত সংগঠনের উপদেষ্টা মাহমুদ হাসান খান, এইচএম জাকির, দৈনিক শপথ’র স্টাফ রিপোর্টার ইকবাল বাহার, জেলা শিক্ষা অফিসের পরিদর্শক লিটন দাস, চলচ্চিত্র পরিচালক আরিফ রাসেল, ব্যবসায়ী জাহিদুল হক মিলন, আরেফিন মাহমুদ, মোহাম্মদ জিকো, সোলার ইউসুফ হৃদয়, তাসলিমা মুন্নি,শিক্ষক মাসুদুর রহমান, ইমাম হোসেন, ব্যবসায়ী সফিকুল ইসলাম, তারুণ্যের অগ্রদূত সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ভিভিয়ান ঘোষসহ আরো অনেকে।

অনুভূতি প্রকাশ করে বক্তরা বলেন, যারা আপনা তাদের বিদায় দেয়া অনেক কষ্টকর। বিদায় শব্দটি অত্যন্ত বেদনাদায়ক। উনি সাধারণ মানুষের সাথে খুব সহজেই মিশে যেতেন। উনি ছিলেন অনেক ভাই, অনেকের বন্ধু, অনেকের অন্তরের প্রিয় ব্যক্তিত্ব। তিনি প্রশাসনের একজন কর্মকর্তা হয়েও জনগণের জন্যে কাজ করেছেন। অত্যন্ত জনবান্ধব একজন অফিসার তিনি। তিনি ভালোবাসতে জানেন, ভালোবাসা দিয়েছেন। আমরা আজকে হৃদয়ের টানে এখানে এসেছি। চাঁদপুরবাসীর সবার মানুষের মাঝে তিনি আছেন। জনগণকে সম্পৃক্ত রেখে যে কত কাজ করা যায়, তার উজ্জ্বল দৃষ্টান্ত আবদুল্লাহ আল মাহমুদ জামান। উনি এতদিন চাঁদপুরকে দিয়েছেন, এখন সারা বাংলাদেশকে দিবেন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অনুভূতি শেষে স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপসচিব) ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!