রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মুন্সীগঞ্জে ইউপি সদস্য পদ প্রার্থীর যোগসাজস্যে পিতাকে না জানিয়ে নাবালিকা মেয়ের বাল্যবিয়ে-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৪ জুন, ২০২১, ৪:৫০ অপরাহ্ণ

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ
মুন্সিগঞ্জের সিরাজদিখানে লকডাউনেও মেম্বার প্রার্থী ও মসজিদ কমিটির সভাপতির যোগসাজসে এক নাবালিকা মেয়ের বাল্যবিবাহ সংঘঠিত হয়েছে।
গত ২৪ রমজান( ৩০ এপ্রিল) শুক্রবার উপজেলার শেখরনগর ইউনিয়নের ঘনশ্যামপুর গোয়ালবাড়ী এলাকায় এ নাবালিকা মেয়ের বাল্যবিবাহ সংঘঠিত হয়।

স্থানীয়রা জানায়, শ্রীনগর উপজেলার হাসাড়া সমেরপাড়া গ্রামের দুবাই প্রবাসী শেখ মিজানুর রহমান মুকুলের স্ত্রী সিরাজদিখান উপজেলার ঘনশ্যাম পৃুর গ্রামের রহিম শেখের মেয়ে কিরন আক্তার রিতা( রাহিমা) গত ১ বছর পূর্বে পরকীয়ার বিষয় নিয়ে স্বামীর সাথে মনমালিন্যে করে তার নাবালিকা মেয়ে ফারজানা আক্তার মারিয়া(১৬) ও ছেলে ঈশান( ১২) কে নিয়ে পিত্রালয়ে চলে যায়। ঘটনার আগে পরে স্ত্রী তার স্বামী মুকুলকে কোন কিছু না জানিয়ে ঘনশ্যামপুর গ্রামের ইব্রাহীম মৃধা আল আকসা জামে মসজিদের সভাপতি মেম্বার প্রার্থী রমিজ উদ্দিনের যোগসাজসে স্ত্রী রিতা তার ক্লাশমেট একই এলাকার রব শেখের ছেলে গ্রীস ফেরত রমজান শেখ( ৩৫) এর সাথে মসজিদের ইমামের দ্বারা নাবালিকার বাল্য বিবাহ সম্পন্ন করে। নাবালিকা মেয়ে(১৬) হাঁসাড়া কালি কিশোর স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণির ছাত্রী। তার জন্ম তারিখ ৪ এপ্রিল ২০০৫ সাল।

এব্যাপারে নাবালিকার মেয়ের বাবা শেখ মিজানুর রহমান মুকুল জানায়, আমি আমার মেয়ের ১৮ বছর হলে বিয়ে দিব। কিন্তু আমার স্ত্রী রিতা আমাকে না জানিয়ে লোভে পড়ে গ্রীস ফেরত বয়স্ক ছেলের সাথে রমিজ ও আমার শ্বাশুরী রাহিমার যোগসাজসে নাবালিকা মেয়ের বিয়ে দিয়েছে। আমি এব্যাপারে আইনি পদক্ষেপ গ্রহন করবো।

এব্যাপারে ঘনশ্যামপুর ইব্রাহীম মৃধা আল আকসা জামে মসজিদের সভাপতি মেম্বার প্রার্থী রমিজ উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, হ্যা আমি বিয়ের দিন ছিলাম। আপনারা লেখেন, দেইখেন আমার যাতে কোন ক্ষতি না হয়।

এব্যাপারে নাবালিকা মেয়ের মা কিরন আক্তার রিতা ( রাহিমা) এর কাছে জানতে চাইলে তিনি বলেন, বিদেশ ফেরত ভালো ছেলে পেয়েছি তাই মেয়েকে বিয়ে দিয়েছি এ সুযোগ হাত ছাড়া করা যায়না।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!