রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দিনেদুপুরে মা-ছেলেকে গুলি করে হত্যা-দৈনিক বাংলার অধিকার

কুষ্টিয়ার মিরপুর,নিজস্ব প্রতিনিধি : / ১০৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৩ জুন, ২০২১, ২:০২ অপরাহ্ণ

কুষ্টিয়া শহরের কাস্টম মোড় এলাকায় দিনেদুপুরে এক দম্পতি পরিবারের সদস্য সহ তাদের শিশু সন্তানকে গুলি করে হত্যা করেছে এক দুর্বৃত্ত। এতে গৃহবধূ ও তার সন্তান নিহত হয়েছেন। আজ দুপুর পৌনে ১২টার দিকে এ হামলা হয় এতে গুরুতর আহত হয়েছেন তার স্বামী।

তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি। হত্যাকাণ্ডে জড়িত যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।কেন গুলি করেছে তা এখনও জানা যায়নি।

কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল ইসলাম দৈনিক বাংলার অধিকার কে বলেন, শহরের কাস্টম মোড় এলাকায় দম্পতি ও তাদের শিশু সন্তানকে গুলি করেছে এক দুর্বৃত্ত। এতে ঘটনাস্থলেই ঐ গৃহবধূ নিহত হন। হাসপাতালে নেওয়ার পর তার শিশু সন্তানটিও মারা যায়। গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের ওই স্বামীর অবস্থা আশঙ্কাজনক বলে জানায় পুলিশ।

তিনি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন। তিনি আরও বলেন, ঘটনার পরই স্থানীয় জনতা অভিযুক্তকে যুবককে আটকে করে পুলিশে সোপর্দ করেছে। হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি।
এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!