রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নেত্রকোনার কান্দুলিয়ায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-২; দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১২০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১২ জুন, ২০২১, ২:০১ পূর্বাহ্ণ

আল-আমিন, নেত্রকোনা প্রতিনিধিঃ
নেত্রকোণা-মোহনগঞ্জ সড়কের সিংহের বাংলা ইউনিয়নের কান্দুলিয়া কালিবাড়ী নামক স্থানে শুক্রবার সন্ধ্যায় ড্রাম ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজির দুই যাত্রী নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে দুইজন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরাকোনা থেকে পাথরবাহী একটি ড্রাম ট্রাক নেত্রকোনার দিকে আসছিলো। এ সময় নেত্রকোনা থেকে যাত্রীবাহী সিএনজিটি কান্দুলিয়া কালিবাড়ী কমিউনিটি ক্লিনিকের কাছে পৌঁছালে বিপরিত দিক থেকে আসা ড্রাম ট্রাকটি সিএনজির উপর উঠে পড়ে। এতে সিএনজিটি ধুমড়ে মুচড়ে যায়। স্থানীয় লোকজন ও খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ড্রাম ট্রাকের নীচে চাপা পড়া সিএনজির ভেতর থেকে যাত্রীদের উদ্ধারের চেষ্টা চালায়।

ঘটনাস্থলেই সিএনজির দুই যাত্রী নিহত ও দুই যাত্রী আহত হয়। নিহতরা হচ্ছে, নেত্রকোণা পৌরসভার হোসেনপুর এলাকার মোঃ আবুল কাশেমের পুত্র সিএনজি চালক আবুল বাশার ফকির (৩৫) ও কলমাকান্দা উপজেলার বাকশাকরা গ্রামের মৃত তাইজ উদ্দিন ছেলে ছিদ্দিকুর রহমান (৪০)।

আহতরা হচ্ছে, নেত্রকোণা সদর উপজেলার রৌহা ইউনিয়নের বড় গাড়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে সুমাইয়া বেগম (১৮) ও বারহাট্টা উপজেলার চাঁনপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে মোশাহিদ (২৫)। গুরুতর আহত দুইজনকেই উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ মৃতের সুরতহাল রির্পোট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন। পুলিশ ড্রাম ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!