রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

তোরাবগন্জ ইউ পি তে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন নৌকার প্রার্থী রাসেল- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩১৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১২ জুন, ২০২১, ৭:২৬ অপরাহ্ণ

সিরাজুল ইসলাল লক্ষ্মীপুরঃ
লক্ষ্মীপুর কমলনগর তোরাব গন্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মির্জা আশরাফুজ্জামান রাসেল কে জয় করার লক্ষে নৌকা মার্কার ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন দলীয় নেতা-কর্মীসহ এলাকাবাসী।

ইউনিয়নের বিভিন্ন এলাকায় পথসভা-মতবিনিময় সভাসহ এলাকার প্রতিটি ওয়ার্ডের জনগনের সাথে উঠান বৈঠক ও মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে নিয়মিত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তরুন ছাত্র নেতা রাসেল।

জনগনের সাথে কথা বলে জানাগেছে, তোরাবগঞ্জ ইউনিয়নের মাটি ও মানুষের নেতা মির্জা আশরাফুজ্জামান রাসেল তার ব্যক্তি ইমেজ কে কাজে লাগিয়ে আসন্ন তোরাবগঞ্জ ইউনিয়নের উন্নয়নকে তরান্বিত করতে মুলত: প্রার্থী হয়েছেন।
আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,ও স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিরা ও এলাকার সাধারন নারী পুরুষ সহ সর্বস্তরের ভোটাররাও তার গণসংযোগে অংশ নিতে দেখা গেছে।

এছাড়াও সাবেক ঢাকা মহানগর ও কমলনগর উপজেলা ছাত্র লীগের নেতা রাসেল এলাকার সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে তার সার্বিক সহযোগীতায় এলাকার মানুষ তাকে শ্রদ্ধার সাথে স্বরণ করেন।

নৌকার মার্কার প্রার্থী মির্জা আশরাফুজ্জামান রাসেল জানান, আমি প্রায় ২০/২৫ বছর ধরে জনগণের জন্য সামাজিক ও রাজনৈতিক ভাবে নেতৃত্ব দিয়ে জনগনের মনে স্থান করে নিয়েছি। জনগণের সুখে দুঃখে ও দলের প্রয়োজনে সর্বপ্রথম এগিয়ে আসার জন্য দল আমাকে মনোনয়ন দিয়েছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি আস্তা রেখেই আমার সাথে জেলা উপজেলা ইউনিয়ন দলীয় নেতা-কর্মী ও তোরাবগঞ্জ সর্বস্তরের জনগণ কোমর বেঁধে এবার মাঠে নেমেছেন নৌকার জয় সুনিশ্চিত করার জন্য।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!