রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শ্রীনগরে পিতার হাতে পুত্র খুন-দৈনিক বাংলার অধিকার

ফরহাদ হোসেন জনি, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ / ৮৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৭ জুন, ২০২১, ৯:২৭ অপরাহ্ণ

শ্রীনগরে পিতার ছুরিকাঘাতে মানসিক ভারসাম্যহীন ছেলে খুন হওয়ার ঘটনা ঘটেছে। সোমবার বিকাল ৪.৩০টার সময় শ্রীনগর থানা গেটের দশ গজ সামনে এই খুনের ঘটনা ঘটে। পুলিশ ঘাতক বাবাকে গ্রেপ্তার করেছেন।
পুলিশ জানায়, শ্রীনগর থানার গেটের অবজিটে ফাহাদ স্টোরের মালিক গিয়াস উদ্দিন (৫৮) তার ছেলে রিমন (৩০) কে ছুরিকাঘাত করে। স্থানীয়রা রিমনকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এলাকাবাসী সুত্রে জানাযায় সোমবার বিকালে রিমন তার বাবার ব্যবসা চায়ের দোকানে এসে টাকা চাইলে বাবা টাকা দিতে অস্বীকার করে যার দরুন ছেলে রিমন বাবা গিয়াসউদ্দিনকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটাতে থাকে। উপায় না দেখে গিয়াস উদ্দিন চায়ের দোকানের লেবু কাটার চাকু দিয়ে ছেলের বুকে আঘাত করে। লিমন মাটিতে লুটিয়ে পড়লে তার বাবা ও স্থানীয়রা তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলেও রিমন শেষ রক্ষা পাইনি বলে জানান। হাসপাতালের ভিতর মৃত্যূর কোলে ঢলে পড়ে। পুলিশ হাসপাতাল থেকে গিয়াস উদ্দিনকে আটক করে।
গিয়াস উদ্দিনের প্রতিবেশীরা জানায়, নিজের দোকানের পেছনেই তার বাড়ি। গিয়াস উদ্দিনের বাবার নাম মৃত শফিউদ্দিন। রিমন ছোট বেলা থেকেই মানসিক ভারসাম্যহীন। এক ভাই এক বোনের মধ্যে সে ছোট। প্রায় দিনই সে দোকানে আসতো। মতের অমিল হলেই সে বাবা গিয়াস উদ্দিনকে মারধর করতো। মাঝে মাঝে বাড়িতে মায়ের গায়েও হাত তুলতো রিমন। গিয়াস উদ্দিন ছেলের চিকিৎসা করাতে গিয়ে বিদেশ থেকে আয়করা সমস্ত টাকা ব্যয় করেছেন বলে স্থানীয়রা দৈনিক বাংলার অধিকার কে জানান।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন,রিমন অনেক দিন যাবত মানসিক ভারসাম্যহীন,বিভিন্ন সময় মা বাবাকে মারপিট করতো, বাবার জীবনের সমস্ত আয় রিমনের পিছনে ব্যয় হয়,শেষ সম্বল বলতে একটি মাত্র চায়ের দোকান তাও রিমনের কারনে নষ্ট হয়ে যাচ্ছিল। বাবাকে আটক করা হয়েছে। শ্রীনগর থানায় মামলার প্রস্তুতি চলছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!