রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শেরপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক নিহত-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৪৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২ জুন, ২০২১, ১০:০০ অপরাহ্ণ

রোকোনুজ জামান (রকি);বগুড়া জেলা প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুরের ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক শাহাদত হোসেন (৫০) নিহত হয়েছে। নিহত শাহাদত খিলগাঁও ৫২৮ সি ঢাকা এলাকার আব্দুল মোতালেবের ছেলে বলে তার ড্রাইভিং লাইসেন্স থেকে জানা গেছে। আজ বুধবার ( ২ জুন) রাত্রি পৌনে নয়টার দিকে মির্জাপুর রানিহাট রাস্তার মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। জানা যায়, ঢাকা ছেড়ে আসা মোটরসাইকেলটি মির্জাপুর ইউনিয়নের রানিরহাট রাস্তার মোড়ে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে চালক ছিটকে রাস্তার উপর পড়ে যায় । এতে পেছনে থাকা একটি ট্রাক মোটরসাইকেল চালকের মাথার উপর দিয়ে গেলে ঘটনাস্থলেই চালক শাহাদৎ হোসেন নিহত হয় ।
এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিস সাব অফিসার সিদ্দিকুর রহমান জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ ও মোটরসাইকেলটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছি । শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের নায়েব নাজমুল জানান, স্থানীয়রা নিহতের নাম-পরিচয় বলতে পারেনি । পরে তার কাছে থাকা একটি ব্যাগ থেকে তার ড্রাইভিং লাইসেন্স পাওয়া যায় । সেখানে খিলগাঁও ৫২৮ সি, আব্দুল মোতালেবের ছেলে শাহাদত হোসেন বলে তার ড্রাইভিং লাইসেন্স থেকে জানা গেছে ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!