শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গলাচিপা গলায় ফাঁস দিয়ে রহস্য জনক আত্মহত্যা-দৈনিক বাংলার অধিকার

পটুয়াখালী জেলা প্রতিনিধি মিশুক চন্দ্র ভুইয়া। / ২৫২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৪ মে, ২০২১, ১০:২৭ পূর্বাহ্ণ

পটুয়াখালী জেলা গলাচিপা থানাধীন ডাকুয়া ইউনিয়ন, ফুল খালি গ্রাম সুলিজ পারে এই ঘর জামাই কে মৃত্যুর রহস্য, মেরে ফেলে গাছের ডালের জুলান্ত অবস্থা পাওয়া যায় তার নিজ ঘরের পিছনে পাওয়া গেছে মরা দেহ।
আত্মহত্যা করেছে। গলাচিপা উপজেলার সালমাএই মেয়ে টি পৌর শহরের রাজনীতি জনসংযোগ এলকার উত্তম ছিলো এই মেয়ে টি । নাম ছালমা তার স্বামী দুপুরে তার নিজ এলাকায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, জাগা ও জমিতে নিয়ে তার শশুর বাড়ি বিরোধী দলের লোক সাথে মামলা আছে। শশুর বাড়ি মনোমালিন্য হয়। পরে অভিমান করে সবার অজান্তে শয়নঘরের পিছনে গাছের ডালের সাথে গলায় দরি ফাঁস দেয়। পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তাকে উদ্ধার করে গলাচিপা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গলাচিপা থানা পুলিশ পরিদর্শক যথাযথভাবে দায়িত্ব পালন করেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে বাদী থাকায় পরিবারের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!