রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

অবহেলিত ওয়ার্ডবাসির সেবক হয়ে কাজ করতে চাই- মোঃ ইউছুফ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৩৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ মে, ২০২১, ৫:৩৪ অপরাহ্ণ

ছাগলনাইয়া প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন আর আছে মাত্র কয়েক মাস। যদিও আনুষ্ঠানিক ভাবে ঘোষনা না হলে গ্রামে গঞ্জে চলছে নির্বাচনের হিমেল হাওয়া। প্রার্থীরা নিজ নিজ আসন ধরে রাখতে চালাচ্ছে গোপনে, প্রকাশ্য প্রচারণা। নিজ নিজ পছন্দের প্রার্থীদের সমর্থকরা প্রচারণা চালাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

এবার ফেনীর ছাগলনাইয়া ৫ নং মহামায়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড (পূর্বদেবপুর) হতে সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী হয়ে নির্বাচন করার ঘোষনা দিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী, ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ ইউছুফ। তিনি বেকের বাজার আলী মজুমদার জামে মসজিদের সদস্য হিসেবে কাজ করছেন।

মোঃ ইউছুফ দৈনিক বাংলার অধিকার এর প্রতিবেদককে জানান, আগামী নির্বাচনে মহামায়া ইউনিয়ন ৩ নং ওয়ার্ড থেকে মেম্বার পদপ্রার্থী হয়ে নির্বাচন করব। আমার নির্বাচনে একটি মাত্রই লক্ষ্য ৩ নং ওয়ার্ডকে সন্ত্রাস, মাদকমুক্ত করে একটি আধুনিক রোল মডেল সমাজ হিসেবে ৩ নং ওয়ার্ডকে উপস্থাপন করাই আমার মূল উদ্দেশ্য। আগামী নির্বাচনে আমি আমার ওয়ার্ডবাসির কাছে দোয়া ও সমর্থন চাই। তিনি আরো জানান, আমরা আওয়ামী পরিবারের সন্তান। জামায়াত বিএনপি শাসনামলে আমাদের পরিবারের উপর হামলা নির্যাতন ছিল প্রতিদিনের মত। মিথ্যা হয়রানি মূলক মামলা দিয়ে যেতে হয়েছে জেলখানা। তবুও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র হাতে গড়া বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি থেকে বিচ্যুতি হইনি। ফেনী ২ আসনের মাননীয় সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল আমাকে সঠিক মূল্যায়ন করবে বলে বিশ্বাস করি। আমি নির্বাচিত হলে ৩ নং ওয়ার্ডবাসির নিকট অভিভাবক নই সেবক হয়ে কাজ করতে চাই।

মেম্বার পদপ্রার্থী মোঃ ইউছুফ মহামায়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড (পূর্বদেবপুর) এরশাদ ড্রাইভার এর বাড়ির মোঃ ফজলুল হক’র সুযোগ্য সন্তান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!