সোমবার, ২০ মে ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়া শুভপুরে পিকাপ ও সিএনজি অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আহত ২- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৯ মে, ২০২১, ৫:৩০ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ফেনীর ছাগলনাইয়া শুভপুর সড়কে বারিফুল নামক স্থানে পিকাপ ও সিএনজি অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত এবং ২ জন গুরুতর আহত হয়। দুর্ঘটনাটি ঘটে বুধবার (১৯ মে) সকাল ১১ টায় উপজেলার শুভপুর ইউনিয়ন চম্পকনগর দক্ষিন পাশে বারিপুল জায়গা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, ছাগলনাইয়া থেকে যাত্রী নিয়ে সিএনজি অটোরিক্সাটি শুভপুরে উদ্দেশ্য যাত্রা শুরু করে বারিফুল নামক স্থানে যাওয়া মাত্র বিপরীতমুখী ইট বোঝাই পিকাপের সাথে মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে এবং ঘটনার স্থলে মৃত্যু হয় শুভপুর বন কর্মকর্তা নুরুল ইসলাম (৫৫)। আহত অবস্থায় বাকীদের বিভিন্ন হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় সিএনজি অটোরিক্সা চালক আইয়ুব কে চট্রগ্রাম হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থা আশংকা জনক।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম শহীদ বলেন, পিকাপ ও সিএনজি অটোরিক্সা সংঘর্ষে নিহত ৪ ও ২ জন আহত হয়।এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এই দুর্ঘটনাটির রিপোর্ট লিখা পর্যন্ত বাকী নিহত ৩ জনের নাম পরিচয় পাওয়া যায়নি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!