সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রহনপুর ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ওবাইদুর রহমানের ঈদের শুভেচ্ছা ও মতবিনিময় সভা-দৈনিক বাংলার অধিকার

আব্দুল বাশির গোমস্তাপুর, চাঁপাইনবাবগঞ্জ / ৮৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৭ মে, ২০২১, ৮:০১ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ও বীর মুক্তিযোদ্ধা এসলাম উদ্দিনের সন্তান ওবাইদুর রহমানের ঈদের শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রোববার সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত তিনি ওই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গিয়ে ইউপিবাসীদের খোঁজখবর নেন ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোমিন বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এম এ রহিম রিপন প্রমূখ।

এ বিষয়ে রহনপুর ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ওবাইদুর রহমান বলেন, আমি ইউপিবাসীর সেবাই এর আগেও নিয়োজিত ছিলাম এখনও আছি পরবর্তীতেও থাকবো। আমি আমার ইউপি’র জনগণের খোঁজখবর সব সময় রাখি। গরিব, অসহায় ও দুঃখী মানুষের পাশে যতটুকু সম্ভব আমি দাঁড়িয়ে সাহায্য-সহযোগিতা করে আসছি। আমি করোনাকালীন এবার কিছু অনুদান দিয়েছি এর আগেও দিয়েছিলাম এবং পরবর্তীতে এই ধারা চলমান রাখবো”।রাজনীতি আমার পেশা নয়! জনগণের সেবা করা হচ্ছে আমার নেশা।” এটা আমার প্রতিজ্ঞা। শুধু জনগণের কাছে আমার একটু আবেদন জনগণ যোগ্য ব্যক্তিকে যেন নির্বাচিত করে তাদের পাশে দাঁড়িয়ে সেবা করার সুযোগ করে দেই।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!