সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজারহাটে এক শিশুর রহস্যজনক মৃত্যু,ঝুলন্ত মরদেহ উদ্ধার,লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ-দৈনিক বাংলার অধিকার

মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম প্রতিনিধিঃ / ১২৪৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৭ মে, ২০২১, ৭:১২ অপরাহ্ণ

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার চাকিরপশার ইউনিয়নের টগরাইহাট বাজারের পাশ্ববর্তী গ্রামের গোদ্দারের ব্রিজের পাশ থেকে রাব্বি মিয়া (১২) নামে এক শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে রাজারহাট থানা পুলিশ। ৭ই মে শুক্রবার সকাল ১১ ঘটিকায় ড্রেনের পাশে ইউক্যালিপটাস গাছের সাথে গামছা দিয়ে ফাঁস লাগানো অবস্থায় শিশুটির ঝুলন্ত মরদেহ দেখতে পায় এলাকাবাসী।

খবর পেয়ে দ্রুত রাজারহাট থানা পুলিশ ঘটনা স্থলে এসে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। প্রাথমিক সুরতহাল তদন্তে শিশুটির শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এটি পরিকল্পিত হত্যা নাকি আত্মহত্যা তা এখনো নিশ্চিত হতে পারেনি রাজারহাট থানা পুলিশ। তবে মরদেহের পাশে একটি পরিত্যাক্ত মোবাইল ফোন পাওয়া যায় বলে জানান প্রত্যক্ষদর্শী। কিশোরের মৃত্যু নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।এলাকাবাসীর ধারণা এটা হত্যাকান্ড। না হলে গলায় ফাঁস দিলে পা মাটির সাথে হাটু গেরে বসে থাকার মত হবে কেন?

নিহতের স্বজনরা জানান, রাব্বি একটি মাদরাসার ছাত্র। করোনাকালীন সময়ে মাদরাসা বন্ধ থাকায় সে বাড়িতে থাকছেন। প্রতিদিনের ন্যায় সে টগরাইহাট গোদ্ধারের ব্রিজ ড্রেনের কাছ থেকে হাঁসের খাবার সংগ্রহ করত। আজ সকালে শিশুটি তার বাবা হারেজ আলীর জন্য খাবার নিয়ে গোদ্দারের ব্রিজের পাশে এসেছিলেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

সকাল ১১ ঘটিকায় এলাকাবাসী শিশুটির মরদেহ ইউক্যালিপটাস গাছের সাথে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। নিহত রাব্বি চাকিরপশার ইউপির ছুটু গ্রামের হারেজ আলীর পুত্র বলে জানা গেছে।

এ বিষয়ে রাজারহাট থানার ওসি রাজু সরকার বলেন, নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক পর্যায়ে একটি ইউডি মামলা করা হয়েছে। তবে অধিকতর তদন্ত করে হত্যা না আত্মহত্যা তা সুনিশ্চিত হয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!