সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

৪শ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন কামরুল হাসান রিপন-দৈনিক বাংলার অধিকার

এস ডি স্বপন বিশেষ প্রতিনিধি / ৪৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৫ মে, ২০২১, ১:০৬ অপরাহ্ণ

করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে অসহায় মেহনতি মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ কর্মসূচী অব্যাহত রেখেছেন কামরুল হাসান রিপন।

গত মঙ্গলবার বেলা ৩টায় যাত্রাবাড়ী থানার ৪৯ নং ওয়ার্ডের ধলপুর কমিউনিটি সেন্টারের সামনে ৪০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি।

ঈদ উপহার বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি হিসেবে কামরুল হাসান রিপন দৈনিক বাংলার অধিকার কে বলেন, স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম ভাইয়ের নির্দেশে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে এই কর্মসূচীর মাধ্যমে প্রতিটি অসহায় মেহনতি মানুষের মাঝে ঈদ উপহার পৌঁছে দিচ্ছি। ঢাকা-০৫ আসনের মাটি ও মানুষের এই নেতা এসময় আরও বলেন, করোনার এই দূর্যোগের মুহূর্তে ঢাকা-০৫ আসনের একটি মানুষও না খেয়ে থাকবে না।

গত বছরে করোনা শুরুর পর থেকেই অসহায় কর্মহীন সুবিধাবঞ্চিত মানুষের তালিকা করে আমরা খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। সেই থেকে আজও নিরলসভাবে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। কখনও ত্রাণ সামগ্রী, কখনও ইফতার এবং ঈদের আগে ঈদ উপহার পৌঁছে দিচ্ছি। আমাদের এই কার্যক্রম নিয়মিতভাবেই চলবে। ঈদ উপহার বিতরণ কর্মসূচীতে প্রধান বক্তা ছিলেন ৪৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এমএ মান্নান।

এছাড়াও স্বাস্হ্যবিধি মেনে আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ এবং ছাত্রলীগের স্হানীয় এবং মহানগরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!