শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিরামপুরে গৃহবধূ কে জোর পূর্বক ধর্ষণ, আটক-১ – দৈনিক বাংলার অধিকার

এস এম মাসুদ রানা, বিরামপুর দিনাজপুর / ৪৫৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১, ৩:১৭ অপরাহ্ণ

দিনাজপুরের বিরামপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধূ কে ধর্ষণের অভিযোগে এক জনকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ।

সোমবার (২৯ মার্চ) সকালে বিরামপুর উপজেলার পলিখিয়ারপুর মাহমুদপুর নাকম গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটকৃত আসামী হলেন- দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার দক্ষিণ দাউদপুর গ্রামের মো. সাঈদ মন্ডলের ছেলে সিরাজুল ইসলাম (৪০)।

ধর্ষণ এর পর থেকে মহিলাকে সে ভয়ভীতি দেখিয়ে আসছে এমনকি বিয়ে করবে মর্মে এতদিন চুপ করে রাখেন। কিন্তু সোমবার (২৯মার্চ) মহিলা বাদী হয়ে বিরামপুর থানাতে ধর্ষণ মামলা দায়ের করেন।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান ঘটনার সতত্যা নিশ্চিত করে দৈনিক বাংলার অধিকার কে জানান-গত ২৮.০৯.২০২০ইং তারিখে ৬মাস আগে ইউক্লিকটারের বাগানে ছাগল ছড়াইতে গেলে ঐ গৃহবধূকে পূর্ব থেকে বাগানে ওৎ পেতে থাকা সিরাজুল ইসলাম গৃহ বধু কে বাগানে জোর পূর্বক ধর্ষণ করেন। এ ঘটনায় থানা ধর্ষন মামলা করেছে ভোক্তাভোগী। মামলার আসামী ধর্ষক সিরাজুল ইসলামকে গতকাল সোমবার তার নিজ বাড়ী পলিখিয়ার মাহমুদপুর গ্রাম থেকে আটক করা হয়েছে। মঙ্গলবার সকালে আসামীকে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!