শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পাঁচবিবিতে প্রেসিডেন্ট’স্ স্কাউটস্ অ্যাওয়ার্ড প্রস্তুতি ক্লাস অনুষ্ঠিত ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নরসিংদীর ঢাকা-সিলেট মহাসড়কে বাস-ট্রাকের সংঘর্ষে তিনজন আহত-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৪৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১, ৭:০৫ অপরাহ্ণ

-মো:আবু তাহের,নরসিংদী প্রতিনিধিঃ

ঢাকা-সিলেট মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিন যুবক আহত হয়েছে। সোমবার (২৯ মার্চ) দুপুর ১টার দিকে নরসিংদীর সীমান্তবর্তী এলাকা পুরিন্দাস্থ শিমুলিয়ায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনা নিশ্চিত করেন মাধবদী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক।
স্থানীয়রা জানান, ঢাকাগামী যাত্রীবাহি একটি রয়েল কোচ বেপরোয়াভাবে একটি মিনি বাসকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসের ড্রাইভার শাহিনসহ (৩২), মাসুম (২৮) ও শাহেদ (২২) নামে তিনজন গুরতর আহত হয়। তাদের তিন জনই নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ইটাখোলা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খোকন জানান, দুর্ঘটনার খবর পেয়ে মহাসড়কে টহলরত হাইওয়ে পুলিশ ও মাধবদী থানা পুলিশ দুর্ঘটনাস্থলে যায়। পরে ঢাকা-ব্রাহ্মনবাড়িয়া যাত্রীবাহি রয়েল কোচ (ঢাকা-মোট্রো-ব-১৫-০৪৩০) ও (ঢাকা-মোট্রো-ট-১১-৫৭১০) দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!