শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আজও দেবশ্রীকে ভুলতে পারেননি মিঠুন চক্রবর্তী, অবশেষে অভিনেত্রীকে নিয়ে মুখ খুললেন মিঠুন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৮১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৮ মার্চ, ২০২১, ১০:১৫ অপরাহ্ণ

কিছুদিন আগেই স্টার জলসার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন ২-এর মঞ্চে ‘মোহরা গার্ল’ রবীনা ট‍্যান্ডন (রুবিনা টানডু)-এর সঙ্গে তুমুল নেচেছেন মিঠুন চক্রবর্তী সঙ্গে ছিলেন দেব ও মনামী কিন্তু মিঠুন সকলের নজর কেড়ে নিয়েছিলেন।
বহুদিন পর ‘মহাগুরু’কে নাচতে দেখে ‘ডিস্কো ডান্সার’-এর স্মৃতিতে মজেছিল বাঙালি। তা, বলতে গেলে মিঠুন এখন খবরের শীর্ষে। সম্প্রতি তিনি যোগ দিয়েছেন বঙ্গ বিজেপিতে। কলকাতায় নিজের বোনের ঠিকানায় ভোটার কার্ড করিয়ে নিয়েছেন তিনি। সব মিলিয়ে আপাতত বাংলার বুকেই বসত করতে চলেছেন ‘ফাটাকেষ্ট’। শোনা যাচ্ছে স্ত্রী যোগিতা (yogita bali) ও ছেলে মিমো (Mimo chakraborty)-র সঙ্গেও বনিবনা হচ্ছে না মিঠুনের। তাই তিনি নিজের একটি আলাদা জগৎ তৈরী করে নিচ্ছেন ধীরে ধীরে।

তবে এবারের দোল নিঃসন্দেহে দারুণ কাটতে চলেছে মিঠুনের। কারণ ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র ‘-এর মঞ্চে পরপর দুই দিন বিশেষ অতিথি হয়ে আসছেন ঋতুপর্ণা (Rituparna sengupta) ও দেবশ্রী রায় (Debashree Roy)। 27 শে মার্চ অর্থাৎ দোলের আগের দিন আসছেন দেবশ্রী যিনি কিনা খুব তাড়াতাড়ি হয়তো রাজনীতিতে মিঠুনের সতীর্থ হতে চলেছেন। 28 শে মার্চ, দোলের দিন আসছেন ঋতুপর্ণা। সোশ্যাল মিডিয়ায় এই বিশেষ পর্ব দুটির প্রোমো রীতিমত ভাইরাল হয়ে গেছে। বহুদিন পর দেবশ্রী ও মিঠুনকে একসঙ্গে নাচতে দেখা গেল। ঋতুপর্ণা নাচলেন দেব-এর সঙ্গে। আবীর দিয়ে রঙ খেলতেও দেখা গেল সবাইকে।

দুই অভিনেত্রী একসময় মিঠুনের নায়িকা ছিলেন। ঋতুপর্ণার সঙ্গে বাংলা ও হিন্দি মিলিয়ে পাঁচটি ছবিতে অভিনয় করেছেন মিঠুন। সেগুলি হল, ‘কালি টোপি লাল রুমাল’, ‘দাদাগিরি’, ‘হাঙ্গামা’, ‘ভাগ্যদেবতা’ এবং ‘রহমত আলী’। দেবশ্রী ও মিঠুন জুটির দুটি বিখ্যাত ফিল্ম হল ‘ত্রয়ী’ ও ‘এমএলএ ফাটাকেষ্ট’। এছাড়াও ‘যুদ্ধ’, ‘অভিমন্যু’, ‘মহাগুরু’ -তে অভিনয় করেছেন মিঠুন ও দেবশ্রী।

তবে মিঠুনের জীবনে দেবশ্রীর ভূমিকা যে অনেকটাই তা মিঠুনের কথা শুনেই বোঝা গেল। মিঠুন বললেন, দেবশ্রীর সঙ্গে তাঁর সম্পর্ক এতটাই ভালো যে দেবশ্রীকে তিনি কখনওই ভুলবেন না। তাঁরা একসঙ্গে বাংলা ক্লাসিক গান ‘হয়তো তোমারই জন্য’-র সঙ্গে নেচে মাতিয়ে দিলেন মঞ্চ। আপামর বাঙালি মজল ‘ত্রয়ী’-র নস্টালজিয়ায়। নব্বইয়ের দশকে ‘ত্রয়ী’ রীতিমত সাড়া ফেলে দিয়েছিল টলিউডে। ‘ত্রয়ী’ ফিল্মে মিঠুন ও দেবশ্রীর জুটির মিলন চেয়েছিলেন দর্শকরা। কিন্তু তাঁদের আশাহত করে ফিল্মের শেষে মিঠুন অভিনীত চরিত্রটির মৃত্যু ঘটে। প্রেক্ষাগৃহে প্রায় প্রতিদিনই ‘ত্রয়ী’ হাউসফুল থাকত। ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে তৈরী ফিল্ম ‘ত্রয়ী’ সেই সময় বিগ মিউজিক্যাল হিট ছিল। এছাড়াও ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’-এ প্রতিযোগীরা বিখ্যাত গান ‘কলকাতার রসগোল্লা নেমেছেন। গানটি দেবশ্রীর আইকনিক পারফরম্যান্সের জন্য বিখ্যাত হয়েছিল। ফিল্ম থেকে বহুদিন দূরে থাকা দেবশ্রী হয়তো এতটাও আশা করেননি। তাই সবাইকে অবাক করে দিয়ে প্রতিযোগীদের সঙ্গে পা মিলিয়ে দেবশ্রীও নাচলেন ‘কলকাতার রসগোল্লা’। এই গানে দেবশ্রীর নাচ দেখে অবাক হয়ে গেছিলেন বিচারকরাও। দীর্ঘদিন নাচ ও অভিনয় জগত থেকে দূরে থাকা দেবশ্রী এখনও ভোলেননি তাঁর নৃত্যশৈলী। বহুদিন বাদে যেন দেবশ্রীও নিজেকে খুঁজে পেলেন ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন-২′-এর মঞ্চে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!