শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় আওয়ামী লীগ নেতা অ্যাড. নুরুল ইসলাম মিয়াজী আর বেচেঁ নেই-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা,কচুয়া প্রতিনিধি ॥ / ১৪২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৭ মার্চ, ২০২১, ৯:০৬ অপরাহ্ণ

কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও আকিয়ারা গ্রামের বাসিন্দা,সিনিয়র আইনজীবী অ্যাড. মো. নুরুল ইসলাম মিয়াজী মৃত্যুবরণ করেছেন (ইন্নালি….. রাজিউন)। তিনি গতকাল শনিবার সকালে ঢাকার ফকিরাপুলের নিজ বাসায় হঠাৎ মাথাঘুরে পড়ে গেলে হাসপাতালে নিয়ে যাওয়ার পথিমধ্যে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী,২ ছেলে ও ২ মেয়েসহ গুনগাহী রেখে যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। ওইদিন বাদ আছর জানাযা শেষে মরহুমের লাশ নিজ গ্রামের বাড়ি কচুয়ার আকিয়ারা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মরহুমের মৃত্যুতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইঞ্জি. একেএম আব্দুল মোতালেব,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী,সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,পৌর মেয়র নাজমুল আলম স্বপন,পৌর আওয়ামীলীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া,কড়ইয়া ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল,বিশিষ্ট সমাজসেবক নাছির উদ্দিন প্রধান,কড়ইয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম সওদাগর ও সাধারন সম্পাদক আবু বকর মিয়াজী সহ দলীয় নেতাকর্মীরা শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।
উল্লেখ্য যে, অ্যাড. নুরুল ইসলাম মিয়াজী তৎকালীন বিএনপি জোট সরকারের আমলে বহু নির্যাতন ও হামলা মামলার শিকার হয়েছেন এবং দলের দুর্দিনেও আওয়ামী লীগ ও নৌকার পক্ষে কাজ করে সংগ্রাম করে গেছেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!