সোমবার, ১৩ মে ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
শারজাহে প্রবাসী শিল্পী সংগঠনের বর্ষপূর্তি উৎসব সোনাগাজী উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ৩৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত খুলনায় স্মার্ট কৃষি প্রযুক্তি সম্প্রসারণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক সেমিনার পাঁচবিবির পুলিশ কর্মকর্তার মেয়ের অভাবনীয় সফলতা শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে  প্রার্থীদের প্রতীক বরাদ্দ,আনুষ্ঠানিক প্রচার প্রচারনা শুরু বকশীগঞ্জে বোরো ধান-চাল সংগ্রহ অভিযান এর উদ্বোধন নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক পর্ণগ্রাফি সংরক্ষণ সরবরাহ ও বিক্রয়ের অভিযোগে গ্রেপ্তার – ৭ পাঁচবিবিতে ডাকাতির প্রস্তুতি মামলায় গ্রেফতার-১ অভিষেক বন্দোপাধ্যায় এর সমর্থনে ডা:হা: বিধানসভার পর্যবেক্ষক সামীম আহমেদ এর নেতৃত্বে মশার্ট খাজের পোল থেকে সোনামুখী পর্যন্ত বিশাল বাইক মিছিল খুলনার দাকোপের কৈলাশগজ্ঞ ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দিনাজপুরের বিরামপুরে জোর পূর্বক বাড়িতে প্রবেশে হামলা,থানায় মামলা আটক-২ – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৮২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৪ মার্চ, ২০২১, ৯:৪৪ অপরাহ্ণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ (২৩ মার্চ) বুধবার থানার মামলা সূত্রে জানা যায় পৌর এলাকার কলেজবাজার (টিএন্ডটিপাড়া) মহল্লার মাহমুদুল ইসলামের বাড়িতে রাত্রী ৯:৩০ ঘটিকার সময় এলাকার কিছু বখাটে ছেলের দল তার বাড়িতে প্রবেশ করে বাড়ির আসবাবপত্র ভাংচুর ও বাড়ির মালিক মাহমুদুল ইসলাম কে বেধড়ক মারপিট ও জখম করে এসময় গৃহকর্তার চিৎকার করলে এলাকার লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

এসময় গুরুতর জখম মাহমুদুল ইসলাম কে তাৎক্ষনিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ রংপুরে পাঠানোর পরামর্শ প্রদান করেন।

এ ঘটনায় মাহমুদুল ইসলাম এর স্ত্রী রাহেলা আক্তার (৪৫) বাদী হয়ে বিরামপুর থানায় মামলা দ্বায়ের করেন। গত রাতেই মামলা এজাহার ভূক্ত হয় যার মামলা নং-৩২,তারিখ ২৩.০৩.২০২১খ্রি:।

এ ঘটনায় ২ জন এজাহারভুক্ত আসামীকে বিরামপুর থানা পুলিশ গ্রেফতার করতঃ দিনাজপুর আদালতে প্রেরণ করেছেন। থানায় এজাহারভূক্ত অনুযায়ী জানা যায় যে,পৌর এলাকার ঘাটপাড় মহল্লার ৪নং দিওড় ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান হাফিজুর রহমানের মেয়ে সিনথিয়া আক্তার (১৭) কে ইসলামপাড়া মহল্লার আরজি বর্ণিত ২নং আসামি তানজিম ইসলাম তানিম প্রায় সময় রাস্তায় বিরক্ত করত এমতাবস্থায় বাদীর ছোট ছেলে তুহিন মামাতো বোন সিনথিয়াকে ভবিষ্যতে আর বিরক্ত না করার জন্য বললে আসামীগণ দল বদ্ধ হয়ে লাঠি,সোটা রড, চাকু,দেশীয় ধারালো অস্ত্র সাথে নিয়ে মাহমুদুলের বাড়িতে হামলা ও ভাংচুর চালায়।

এ বিষয়ে বাদীর নিকট জানতে তিনি বলেন- অবৈধভাবে জোর পূর্বক আমার স্বামী ও বাড়ীর উপর যে হামলা করেছে আমি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান।

বিরামপুর থানার তদন্ত (ওসি) মতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন-এ ঘটনায়
ভুক্তভোগীর স্ত্রী বাদী হয়ে থানায় মামলা করেছে। এজাহার ভূক্ত ২ জন আসামীকে গ্রেফতার করতঃ বুধবার সকালে দিনাজপুর জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!