শনিবার, ১১ মে ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পাঁচবিবিতে প্রেসিডেন্ট’স্ স্কাউটস্ অ্যাওয়ার্ড প্রস্তুতি ক্লাস অনুষ্ঠিত ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় ড. সেলিম মাহমুদের মায়ের জানাযায় হাজারো মানুষের ঢল-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা,কচুয়া প্রতিনিধি ॥ / ২১৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২১ মার্চ, ২০২১, ৮:৪১ অপরাহ্ণ

 

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা  সম্পাদক,কচুয়ার কৃতি সন্তান ড. সেলিম মাহমুদের রত্নগর্ভা মা শাহজাদী বেগম বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না লিল্লাহে রাজিউন)। শনিবার রাত ৯টা ২৫ মিনিটে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৩ বছর। তিনি ৪ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

রোববার সকাল সাড়ে ৮টায় রাজধানীর শাহজাহানপুর সরকারি অফিসার্স কোয়ার্টার জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমার প্রথম জানাজা,দ্বিতীয় জানাযা কুমিল্লায় এবং চাঁদপুরের কচুয়ার লার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে বাদ জোহর তৃতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। পরে পালাখাল গ্রামে মরহুমার স্বামী রোস্তম আলী মিয়ার কবরের পাশে তাঁকে শায়িত করা হবে।  মরহুমার জানাযায় এলাকার হাজারো মুসল্লিদের ঢল নামে। এবং তাঁর মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে। জীবদ্দশায় তিনি একজন হাস্যজ্জ্বল ও রত্নগর্ভা গর্বিত মা হিসেবে সততার সাথে কাজ করে গেছেন।

মরহুমার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা,আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের ,শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি সহ দলীয় নেতাকর্মীরা শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান।

উল্লেখ্য যে, মরহুমা শাহজাদী বেগম ২০১২ সালে আজাদ প্রোডাক্টের আয়োজনে রত্নগর্ভা মা হিসেবে সন্মননা পুরস্কার গ্রহন করেন।

মরহুমার জৈষ্ঠ্য সন্তান আ.ন.ম জাহাঙ্গীর আলম রবিন ঢাকা জেলার নারী ও শিশু ট্রাইব্যুানালের সিনিয়র জজ,দ্বিতীয় সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ,৩য় সন্তান প্রকৌশলী আজাদ মাহমুদ ও কনিষ্ঠ পুত্র প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রেস ইউং সালাউদ্দিন সুমন।

পরে মরহুমার সমাধিতে বাংলাদেশ আওয়ামী লীগ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক উপ-কমিটি, বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তি ফোরাম,বাংলাদেশ আওয়ামী তথ্য ফারাম কেন্দ্রীয় কমিটি,চাঁদপুর জেলা আওয়ামীলীগ,চাঁদপুর পৌরসভা,চাঁদপুর জেলা আওয়ামী প্রবাসী ফোরাম,চাঁদপুর জেলা ছাত্রলীগ,কচুয়া প্রেসক্লাব,কচুয়া উপজেলা আওয়ামী লীগ,পৌরসভার,উপজেলা পরিষদ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ,কচুয়া পৌর যুবলীগ,বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটি,বাংলাদেশ আহলে সুন্নত ওয়াল জামাত,১২নং আশ্রাফপুর ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠন ও পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের শিক্ষক ও কর্মচারীবৃন্দ শ্রদ্ধাঞ্জলি জানান।

 

কচুয়া: কচুয়ায় ড. সেলিম মাহমুদের মায়ের জানাযায় হাজারো মানুষের ঢল। ইনসেটে রত্নগর্ভা মা শাহজাদী বেগম।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!