শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে ভেসে উঠল শিশু শিক্ষার্থীর লাশ-দৈনিক বাংলার অধিকার

জাকির হোসেন, বরিশাল থেকে / ২৩৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৯ মার্চ, ২০২১, ৯:৩৪ অপরাহ্ণ

বরিশালের বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে ভেসে উঠল শিশু শিক্ষার্থীর লাশ। উপজেলার চাখার ইউনিয়নের কালিরবাজারে সন্ধ্যা নদীতে গোসল করতে নেমে ডুবে যাওয়ার দু’দিন পরে ভেসে উঠল পঞ্চম শ্রেণীর ছাত্রী সুমি (১২)’র নিথর দেহ। সন্ধ্যা নদীর যে স্থানে গোসল করতে নেমে সুমি ডুবে গিয়েছিল তার অদূরে (১৯ মার্চ) শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে তার লাশ ভেসে ওঠে।

সেখান থেকে লাশটি উদ্ধার করার পরে নদীর তীরে স্বজনদের আহাজারীতে পরিবেশ ভারী হয়ে ওঠে। শুক্রবার বাদ জুমা নানা বাড়ি বানারীপাড়ার কালিরবাজারে প্রথম ও উজিরপুর উপজেলার হরিদ্রাপুর গ্রামে বাদ আসর দ্বিতীয় জানাজা পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।প্রসঙ্গত ১৭ মার্চ বুধবার দুপর ১টার দিকে সুমিসহ দুই শিশু নদীতে গোসল করতে নেমে সাঁতার না জানায় ঢেউয়ের তোড়ে পড়ে। এসময় শিশু নয়ন মন্ডলকে (৮) স্থানীয়রা জীবিত উদ্ধার করতে পারলেও সুমি পানিতে ডুবে যায়। ওই শিশুর ডুবে যাওয়ার খবর পেয়ে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হেলাল উদ্দিন তাৎক্ষণিক উদ্ধার তৎপরতায় পুলিশ টিমকে ঘটনাস্থলে পাঠান, তবে নদীতে জোয়ার থাকা এবং ভাঙন কবলিত ওই স্থানে পানির গভীরতা ও বেশী স্রোত থাকায় বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরী টিম ওই দিন সন্ধ্যা ৭টা পর্যন্ত এবং বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উদ্ধার তৎপরতা চালিয়েও শিশুটিকে খুঁজে পায়নি।

সুমির বাবার নাম সুমন তালুকদার। পার্শ্ববর্তী উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের হরিদ্রাপুর গ্রামে তাদের বাড়ি হলেও তারা সপরিবারে ঢাকায় বসবাস করে। সুমি নানাবাড়ি বেড়াতে এসে বাড়ি সংলগ্ন কালিবাজার সন্ধ্যা নদীতে গোসল করতে নামলে এই দূর্ঘটনা ঘটে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!