শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লক্ষ্মীপুরের কমলনগরের হাজিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাংবাদিক ইসমাইল হোসাইন বিপ্লব – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৮৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৭ মার্চ, ২০২১, ১১:২০ অপরাহ্ণ

বুধবার (১৭ মার্চ) বিকেলে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন কুমার ভৌমিকের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি। স্বতন্ত্র প্রার্থী ইসমাইল হোসাইন বিপ্লব হাজিরহাট ইউনিয়নের চর জাঙ্গালীয়া গ্রামের মাওলানা বেলায়েত হোসেন এর তৃতীয় ছেলে। দৈনিক বাংলাদেশের আলো রামগতি-কমলনগর প্রতিনিধি ইসমাইল হোসাইন বিপ্লব কমলনগর রিপোর্টার্স ক্লাবের সভাপতি।

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় তার সঙ্গে ছিলেন তার বড় ভাই ওমর ফারুক, কমলনগর রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম তারেক ও দপ্তর সম্পাদক সৈয়দ মোঃ ফয়েজ।

মনোনয়নপত্র জমাদান শেষে ইসমাইল হোসাইন বিপ্লব বলেন,মানুষের ভোটাধিকার প্রয়োগ,ন্যায় বিচার, সুষম বন্টন ও হাজিরহাট ইউনিয়নের অবহেলিত মানুষের সেবা করার উদ্দেশ্য নিয়ে নির্বাচনে প্রার্থী হচ্ছি। নির্বাচিত হলে এলাকার উন্নয়নে দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন। সবাই যেন তার জন্য দোয়া করেন। তিনি যেন নির্বাচিত হতে পারেন, সেই প্রত্যাশা রাখেন।

প্রসঙ্গত, দেশের আসন্ন ইউনিয়ন পরিষদের ৩৭১ টি নির্বাচনে লক্ষ্মীপুরের কমলনগরে ৩ টিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!