শনিবার, ১১ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পাঁচবিবিতে প্রেসিডেন্ট’স্ স্কাউটস্ অ্যাওয়ার্ড প্রস্তুতি ক্লাস অনুষ্ঠিত ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুমিল্লা-সিলেট মহাসড়ক দুর্ঘটনায় আহত ১০; নিহতের অভিযোগ-দৈনিক বাংলার অধিকার

কুমিল্লা থেকে ঃ / ১১৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৪ মার্চ, ২০২১, ৪:২৯ অপরাহ্ণ

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার এলাকায় ভোররাতে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি তিশা বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খেলে ঘটনাস্থলে ড্রাইভার সহ অন্তত ১০জন গুরুতর আহত হয়। গত বৃহস্পতিবার সকাল ৭টার দিকে দেবিদ্বার পৌর এলাকা বারেরা স্টেশনের ১০০গজ পূর্বদিকে মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদের উদ্ধার করে দেবিদ্বার ও কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটাল সহ বিভিন্ন হসপিটালে পাঠানো হয়েছে। বিষয়টি মুরাদনগর ফায়ার সার্ভিসের ফাইটারম্যান মোঃ মাইনুদ্দিন দৈনিক বাংলার অধিকার”কে জানান- ভোররাতে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা তিসা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা লাগলে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে বাসের চালক সহ ১০/১৫জন গুরুতর আহত হলেও নিহতের সংখ্যা এখন ও জানা যায়নি।

স্থানীয়রা জানান, দুর্ঘটনায় বাসটি দুমড়ে-মুচড়ে যাওয়ায় বাসের দরজাটি খোলা সম্ভব হয়নি। তবে বাসের জানালা ভেঙ্গে বাসের ভেতরে আটকা পড়া যাত্রীদের উদ্ধার করা হয়েছে কিন্তু মৃত্যুর বিষয় গুলো আমরা অবগত না।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!