শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের ‌ ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মাট উপজেলা গড়তে জনগণ আমাকে ভোট দিবে : অধ্যক্ষ নাদিয়া নূর (তনু) জাবির লেকে দৃষ্টিনন্দন পদ্ম ঘিরে ভ্রমণ পিপাসুদের উন্মাদনা সীতাকুণ্ডে সাত বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার আসামী গ্রেপ্তার নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঠাকুরগাঁওয়ে সাড়ে পাঁচ কেজি ওজনের পাথরের মূর্তি উদ্ধার-দৈনিক বাংলার অধিকার

শরিফুল ইসলাম, ঠাকুরগাঁও প্রতিনিধি / ১১৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১, ৭:৫৯ অপরাহ্ণ

ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার বাচোর মহেশপুর গ্রামের ‘জে এম কে’ ব্রিক্স ইটভাটার জমানো মাটির ঢিবি থেকে সাড়ে পাঁচ কেজি ওজনের একটি ভাঙ্গা পাথরের মূর্তি উদ্ধার করে জেলা প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়েছে।

বুধবার (১০ মার্চ) বিকালে সাড়ে ৫ কেজি ওজনের এ পাথরের মূর্তিটির সন্ধান পাওয়া যায়।

এবিষয়ে রাণীশংকৈল থানার পুলিশ পরিদর্শক অফিসার ইনচার্জ এস.এম জাহিদ ইকবাল জানান, উপজেলার বাজে বাকসা গ্রামে উটকল দিয়ে একটি পুকুর খননের কাজ করা হয়। খননের মাটি ‘জে এম কে’ ইটভাটা ক্রয় করে নেয়। সেই মাটি ইটভাটায় নিয়ে যাওয়া হয়। ভাটার সেই জমানো মাটির ঢিবি খুঁড়তেই ভাটা শ্রমিকরা এ মূর্তিটি দেখতে পায়। পরে খবর পেয়ে মূর্তিটি উদ্ধার করে পুলিশ। তবে এটি কষ্টি পাথরের মূর্তি কি না সেটা পরীক্ষা করা ছাড়া বলা যাচ্ছে না।

পরে মূর্তিটি উদ্ধার করে রাণীশংকৈলের ইউএনও ও সহকারী কমিশনারের কাছে হস্তান্তর করা হয়।

রাণীশংকৈলের সহকারী কমিশনার (ভূমি) প্রীতম সাহা সাড়ে পাঁচ কেজি ওজনের খোদায় করা একটি পাথর বুধবার সন্ধ্যায় জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করেছে বলে জানান, ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আমল।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!