সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নান্দাইলে নিখোঁজের দুইদিন পর ফরিদের লাশ হাসপাতালের মর্গে- দৈনিক বাংলার অধিকার

ফরিদ মিয়া, নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধি / ৬৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১০ মার্চ, ২০২১, ৬:১৯ অপরাহ্ণ

ময়মনসিংহ নান্দাইল উপজেলার মোঃ ফরিদ মিয়া (৪০) গত সোমবার থেকে নিখোঁজ হওয়ার পর থেকে খোঁজে মিলছিলো না। অবশেষে নিখোঁজের দুইদিন পর ময়মনসিংহ মেডিকেল কলেজের মর্গে লাশের সন্ধান মিলে। বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদ মিয়ার চাচাত ভাই উবায়েদুল খান। তবে কে বা কারা ফরিদ মিয়াকে খুন করেছে এ বিষয়ে এখনো কোন তথ্য জানেন না বলেও তিনি জানান।

জানাযায়, গত সোমবার (৮মার্চ) সকাল গাজীপুর থেকে নিজ বাড়ি আসার পথে রওনা হওয়ার পর থেকেই আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। তার সাথে মেবাইল ফেনটিও বন্ধ। তার সাথে কোনরূপ যোগাযোগ করা যাচ্ছে না। বাড়ি আসার পথে ফরিদ মিয়ার সাথে ৩০ থেকে ৩৫ হাজার টাকা ছিলো। এ বিষয়ে গাজীপুর ও নান্দাইল থানায় সাধারণ ডায়রিও করা হয় তারপরেও বুধবার দুপুর পর্যন্ত ফরিদ মিয়ার কোন খোঁজ পাওয়া যায়নি। পরে বুধবার বিকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে তার লাশের সন্ধান মিলে। ফরিদ মিয়া ময়মনসিংহের নান্দাইল উপজেলার সাভার গ্রামের মৃত জসিমউদদীন এর পুত্র।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!