সোমবার, ১৩ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন দোকান বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ভাণ্ডারিয়ায় সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহত- দৈনিক বাংলার অধিকার

শেখর মজুমদার, পিরোজপুর স্টাফ রিপোর্টার / ৬৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৮ মার্চ, ২০২১, ৯:৪৫ অপরাহ্ণ

ভাণ্ডারিয়ায় সোমবার (৮ইমার্চ) মুবিন রাজ বাঁধন (২৭) নামের এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়। এবং নামজুল নামের তার বন্ধু আহত হয়। মুবিন পূর্ব- ভাণ্ডারিয়া গ্রামের মো.মজিবুর রহমানের ছেলে এবং বরিশাল চাখার কলেজের মার্স্টাস প্রথম বর্ষের শিক্ষার্থী।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানাগেছে, সোমবার সকাল আনুমানিক ১০টার দিকে মুবিন ও তার বন্ধু নাজমুল সড়ক পাশে দাড়িয়ে থাকা অবস্থায় পার্শবর্তী কাঠালিয়া উপজেলা থেকে ভাণ্ডারিয়ার চরখালি গামি একটি মালবাহি ট্রাক দ্রুত গতিতে আসার সময় ভাণ্ডারিয়া পৌর শহরের পূর্ব ভাণ্ডারিয়ার স্থানীয় রুহুলের বাড়ির সামনের সড়কে দীর্ঘদিন থেকে ঝুঁকে থাকা বন বিভাগের একটি শিশুগাছে ধাক্কা দিলে গাছটি উপড়ে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যায় মুবিন।

মুবিনকে তাৎক্ষনিক ভাণ্ডারিয়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতের লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরন করা হয়েছে। ঘাতক ট্রাকটি উদ্ধারের জন্য যথাযথ ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!